• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ত্রিপুরায় কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মনের ওপরে হামলা! নিশানায় বিজেপি

Google Oneindia Bengali News

ত্রিপুরায় (trupura) বিধানসভার (assembly) উপনির্বাচন ২৩ জুন। তার চার দিন আগে রবিবার রাতে আগরতলার (agartala) অভয়নগরে কংগ্রেস (Congress) প্রার্থী সুদীপ রায় বর্মনের (Sudip Roy Barman) ওপরে হামলার অভিযোগ। রবিবার রাতেই কংগ্রেস নেতা হাসপাতালে ভর্তি করানো হয়। এই হামলায় (ayyack) বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে কংগ্রেস। প্রসঙ্গত এই বছরের শুরু দিকে বিজেপি (Bjp) থেকে কংগ্রেসে যোগ দেন সুদীপ রায় বর্মন।

উজান অভয়নগরে হামলা

নেতার ওপরে হামলায় শাসক বিজেপিকে দায়ী করেছে কংগ্রেস। রবিবার রাতে উজান অভয়নগরে প্রচারের সময় হামলাকারীরা সুদীপ রায়বর্মনের গাড়ি ও কংগ্রেসের পতাকা ভেঙে দেয়। সুদীপ রায়বর্মনের গাড়িতে হামলা চলে।এর পরে নেতাকে আগরতলার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

 বিজেপি সরকারের স্বাস্থ্যমন্ত্রী ছিলেন

বিজেপি সরকারের স্বাস্থ্যমন্ত্রী ছিলেন

ত্রিপুরার প্রাক্তন কংগ্রেসী মুখ্যমন্ত্রী সমীর রায় বর্মনের ছেলে হলেন সুদীপ রায় বর্মন। তিনি একটা সময়ে কংগ্রেস ছেড়ে তৃণমূল হয়ে ২০১৮-র বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন। গত বিধানসভা নির্বাচনেজেতার পরে তাঁকে প্রথম বিজেপি সরকারের স্বাস্থ্যমন্ত্রীও করা হয়। কিন্তু তৎকালীন মুখ্যমন্ত্রী বিল্পব দেবের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন। তাঁকে মন্ত্রিসভা থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর এই বছরের ফেব্রুয়ারিতে তিনি বিজেপি ছেড়েকংগ্রেসে যোগ দেন। পদত্যাগের আগে পর্যন্ত তিনি রাজধানী আগরতলার বিধায়ক ছিলেন।

এর আগে তাঁর ওপরে হামলা

এর আগে তাঁর ওপরে হামলা

এর আগেও অবশ্য সুদীপ রায় বর্মনের ওপরে হামলা হয়েছিল। সেই সময় তাঁর নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকের ওপরে হামলা হয়। আগরতলার কৃষ্ণনগর এলাকায় কংগ্রেস নেতা তথা আইনজীবী সৌমিক গেবের বাড়িতে থাকার সময় এই হামলা হয়। সাম্প্রতিক সময় ত্রিপুরার নতুন মুখ্যমন্ত্রী মানিক সাহা সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে বিজেপিতে থেকে বিশ্বাসঘাতকতার অভিযোগ করেছিলেন।

ত্রিপুরায় উপ নির্বাচন ২৩ জুন

ত্রিপুরায় উপ নির্বাচন ২৩ জুন

২৩ জুন ত্রিপুরায় চারটি বিধানসভআ আসনের উপনির্বাচন। এর মধ্যে একটি আসনে প্রার্থী হয়েছেন সুদীপ রায় বর্মন। ভোট গণনা হবে ২৬ জুন।

Weather Update: ২ জেলায় অতিভারী আর ৭ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস ! একনজরে বাংলার আবহাওয়াWeather Update: ২ জেলায় অতিভারী আর ৭ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস ! একনজরে বাংলার আবহাওয়া

(ছবি সৌজন্য: ত্রিপুরা কংগ্রেসের টুইটার)

English summary
Congress leader Sudip Roy Barman injured by an attack last night in Agartala blames BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X