• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্বৈরাচারী মোদীর হিটলারের মতো মৃত্যু হবে, মন্তব্য কংগ্রেস নেতার

Google Oneindia Bengali News

প্রথমে নবী বিতর্ক আর এখন অগ্নিপথ বিতর্ক। সবমিলিয়ে বেশ বেকায়দায় কেন্দ্রীয় সরকার। দেশের বিভিন্ন প্রান্তে চলছে ভয়ঙ্কর বিতর্ক। আর সরকারের এই প্রকল্প নিয়ে নরেন্দ্র মোদীকে হিটলার বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। বলেছেন হিটলারের মতোই তাঁর মৃত্যু হবে ভয়ঙ্কর খারাপভাবে।

স্বৈরাচারী মোদীর হিটলারের মতো মৃত্যু হবে, মন্তব্য কংগ্রেস নেতার

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং কংগ্রেস নেতা, সুবোধ কান্ত সহায় সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করেন এবং বলেছেন যে হিটলারের মতোই নরেন্দ্র মোদীর কাজ। তার মতোই মৃত্যু হবে নরেন্দ্র মোদীর।কংগ্রেস নেতা বলেছেন যে, "মোদী হিটলার কি মৌত মারেগা অর্থাৎ মোদী হিটলারের মতো মৃত্যু হবে।"

ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী, রঘুবর দাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কংগ্রেস নেতা অপমানের করেছেন বলে জানিয়েছেন। তিনি বলেন যে। এই জাতীয় অসাংবিধানিক ভাষা ব্যবহার করা কংগ্রেসের ডিএনএতে রয়েছে। আমি সবাইকে মনে করিয়ে দিতে চাই যে নরেন্দ্র মোদী যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন, বিধানসভা নির্বাচনের সময়, তখন কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী তাঁকে 'মৌত কা সওদাগর' বলেছিলেন।

তিনি আরও যোগ করেছেন, "গুজরাটের মানুষ এই ধরনের ভাষা ব্যবহার করায় আহত হয়েছিল, সেই কারণেই প্রধানমন্ত্রী মোদী সেই নির্বাচনে বিশাল জয় লাভ করেছিলেন। মানুষ মোদীজিকে বারবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে তার প্রতি ভালবাসা কতটা আছে তা স্পষ্ট করে দিচ্ছে। আর এসব দেখেই কংগ্রেস হতাশায় ভুগছে। তাই এইসব কথা বলছে।"

বিজেপি নেতা অমিত মালব্য প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে কংগ্রেস নেতা সুবোধ কান্ত সহায়ের মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন, "প্রধানমন্ত্রী সম্পর্কে কংগ্রেস কি এই প্রথম এমন অবমাননাকর কথা বলল? কংগ্রেস হতাশ,তাঁরা এটাই করতে পারে। আসলে দেশের জন্য মোদীজি এত কাজ করছেন যে তাদের হতাশা আরও বেড়ে যাচ্ছে। কারণ ৮ বছর এই চেয়ারে থাকার পরেও, প্রধানমন্ত্রী মোদীর জনপ্রিয়তা ক্রমাগত বেড়ে চলেছে এবং তিনি দেশের জন্য অত্যন্ত প্রয়োজনীয় সংস্কার নিয়ে শীর্ষ রাজনৈতিক সিদ্ধান্তগুলি গ্রহণ করছেন।"

সরকারের নতুন সামরিক নিয়োগ প্রকল্প সম্পর্কে কথা বলতে গিয়ে, অমিত মালব্য বলেছেন, "অগ্নিপথ প্রকল্পটি ১৯৬২ সালের চীনের বিরুদ্ধে পরাজয়ের পরে অবিলম্বে প্রয়োজন ছিল। এটি আবার ১৯৭০, আশির-এর দশকে প্রস্তাব করা হয়েছিল, কিন্তু ক্ষমতায় থাকা কংগ্রেস সরকারের কাছে এই সংস্কারগুলি আনার উদ্দেশ্য ছিল না। এখন যেহেতু প্রধানমন্ত্রী মোদী এইসব প্রয়োজনীয় কাজ করছেন, তখন কংগ্রেসের রাগ হিয়ে যাচ্ছে।"

বিজেপি নেতা আরও অভিযোগ করেছেন যে অগ্নিপথ প্রকল্পের ঘোষণার পরে দেশ জুড়ে যে হিংসা ছড়িয়েছে তা কংগ্রেস দলের নির্দেশে হয়েছে। অমিত মালব্য বলেছেন, "সাহারানপুর থেকে সেকেন্দ্রাবাদ পর্যন্ত সমস্ত হিংসা, পাথর ছোঁড়া, অগ্নিসংযোগ কংগ্রেস কর্মীদের নির্দেশেই হয়েছে। কংগ্রেসের চিন্তন শিবিরে রাহুল গান্ধী "হিন্দুস্তান জালেগা" বলার পর, তাঁর দলের কর্মীরা তাঁর নির্দেশ অনুসরণ করছেন। রাহুল গান্ধীর ক্ষমতায় ফিরে আসা মানে হল দেশকে পুড়িয়ে ফেলা এবং তার দলের কর্মী ও কর্মীরা সেটাই করছে," ।

Recommended Video

হিটলারের অবস্থা হবে প্রধানমন্ত্রী মোদীর: সুবোধ কান্ত সহায় |OneIndia Bengali

কংগ্রেস নেতা জয়রাম রমেশ সুবোধ কান্ত সহায়ের মন্তব্য নিয়ে বলেন, "কংগ্রেস দল মোদী সরকারের স্বৈরাচারী আদর্শ এবং জনবিরোধী নীতির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে৷ তবে আমরা প্রধানমন্ত্রীর প্রতি কোনও অশালীন মন্তব্যের সাথে একমত নই৷ গান্ধীবাদী নীতির পথে আমাদের সংগ্রাম চলবে।"

বিধানসভায় পার্থকে পাশে নিয়ে শুভেন্দুকে নিশানা! পাল্টা মমতার 'দাদামনি'কে নিয়ে বিস্ফোরক বিরোধী দলনেতাবিধানসভায় পার্থকে পাশে নিয়ে শুভেন্দুকে নিশানা! পাল্টা মমতার 'দাদামনি'কে নিয়ে বিস্ফোরক বিরোধী দলনেতা

English summary
congress leader Subodh Sahai says narendra modi will die like adolf hitler
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X