• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাম মানবতার প্রতীক যাঁর মধ্যে সব গুণের স্বরূপ', টুইট রাহুল গান্ধীর

অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোয় ঐতিহাস তৈরি হল দেশে। সেই মাহেন্দ্রক্ষণে টুইট করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি টুইটে লিখেছেন, ভগবান রাম মানবতার প্রতিক তিনি আমাদের সকলের অন্তরে রয়েছে। রাম আমাদের ন্যায় শেখায়। তিনি কোনও দিন ঘৃণা করতে শেখাতে পারেন না।

রাহুলের টুইট

রাহুলের টুইট

কংগ্রেস নেতা রাহুল গান্ধী টুইটে লিখেছেন ভগবান রাম আমাদের মানবতার প্রতীক। তিনি আমাদের সকলের অন্তরে রয়েছেন। তিনি প্রেম, মানবতা এবং মানব ধর্মের কথা শেখান। তিনি কোনও দিনই হিংসা এবং ঘৃনা শেখাননি। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে আমরা রাম মন্দিরের ভূমিপুজোকে স্বাগত জানাই।

ঐক্য আর একতা আনবে দেশে

ঐক্য আর একতা আনবে দেশে

রাম মন্দিরের ভূিম পুজো নিয়ে দীর্ঘদিন চুপ করে থাকার পর অবশেষে মুখ খুলতে শুরু করেন কংগ্রেসের শীর্ষ নেতারা। গতকালই প্রিয়াঙ্কা গান্ধী রাম মন্দিরের ভূমি পুজোকে স্বাগত জানিয়ে টুইটে লিখেছিেলন, এই শুভ সূচনা দেশে ঐক্য এবং একতা নিয়ে আসবে। রাম মন্দিরের ভূিম পুজোকে স্বাগত জানিয়েছেন রণদীপ সুরজেওয়ালাও।

ভূমি পুজোর মুহুর্ত নিয়ে বিতর্ক

ভূমি পুজোর মুহুর্ত নিয়ে বিতর্ক

গতকাল কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং দাবি করেছিলেন অশুভ লগ্নে ভূমি পুজো করা হচ্ছে সেকারণেই করোনা ভাইরাসে আক্রান্ত হতে শুরু করেছেন একাধিক কংগ্রেস নেতা। তিনি আগে দাবি করেছিলেন রাজীব গান্ধী নিজেও চাইতেন রাম মন্দিরের নির্মাণ হোক।

রাম মন্দিরের ভূমিপুজো

রাম মন্দিরের ভূমিপুজো

অবশেষে সূচনা হল সেই মহান কাজের। নির্দিষ্ট সামাজিক দূরত্ব বিধি মেনেই রাম মন্দিরের ভূমি পুজো করে নির্মাণের সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে রাম রাজত্বের মতো েদশের সমৃদ্ধি এবং একতা ও শান্তির কামনা করে বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

রাম মন্দির-বাবরি মসজিদ বিতর্কের অবসান! ভূমিপুজোর দিনে বললেন ইকবাল আনসারি

English summary
Congress leader Rahul Gandhi tweet Ram in best Humanitariun and he is in our deep consciousness
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X