• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিন্দিবলয়ের হারানো দুর্গ ফেরাতে মরিয়া কংগ্রেস, ধীরে গতিতে যোগীর বিরুদ্ধে ঘুঁটি সাজাচ্ছেন প্রিয়াঙ্কা

মূল্যবৃদ্ধির বিরোধিতায় উত্তরপ্রদেশ সরকারকে আক্রমণ করলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা। বলেন, যোগী আদিত্যনাথ মানুষের সমস্যা নিয়ে নীরব। এদিকে মিথ্যা প্রোপাগান্ডার জন্য কোটি কোটি টাকা খরচ করেন। প্রিয়াঙ্কা লেখেন, 'উৎসবের মরশুম। উত্তরপ্রদেশে এই সময়ে মানুষের উপর মূল্যবৃদ্ধি চাপিয়ে দেওয়া হয়েছে। সবজির দাম আকাশছোঁয়া। কাজ এবং ব্যবসাও বন্ধ।'

বিজেপি সরকার মিথ্যাচারের জন্য কয়েক কোটি টাকা খরচ করে

বিজেপি সরকার মিথ্যাচারের জন্য কয়েক কোটি টাকা খরচ করে

কিন্তু এই বিজেপি সরকার মিথ্যা প্রোপাগান্ডার জন্য কোটি কোটি টাকা খরচ করে। তবে মানুষের সমস্যায় এখন নীরব বলে কটাক্ষ করেন প্রিয়াঙ্কা। টুইটে উত্তরপ্রদেশ সরকারকে আক্রমণ করার পাশাপাশি প্রিয়াঙ্কা লখনউয়ে বিভিন্ন সবজির আকাশছোয়া দামের উল্লেখ করে একটি তালিকা প্রকাশ করেন।

উত্তরপ্রদেশে কংগ্রেসের অন্যতম মুখ প্রিয়াঙ্কা গান্ধী

উত্তরপ্রদেশে কংগ্রেসের অন্যতম মুখ প্রিয়াঙ্কা গান্ধী

উত্তরপ্রদেশে কংগ্রেসের অন্যতম মুখ প্রিয়াঙ্কা গান্ধী। বারবার উত্তরপ্রদেশ সরকারের কড়া সমালোচনা করেছেন। হাথরাসের নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়াতেও দেখা গিয়েছিল তাঁকে। এই আবহে যোগী সরকারের প্রতি আক্রমণাত্মক মনোভাব জারি রেখে মূল্যবৃদ্ধি নিয়ে আবার উত্তরপ্রদেশ সরকারকে আক্রমণ করলেন তিনি।

উত্তরপ্রদেশের নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্স প্রিয়াঙ্কার

উত্তরপ্রদেশের নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্স প্রিয়াঙ্কার

এদিকে কেয়ক দিন আগেই উত্তরপ্রদেশের নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করলেন কংগ্রেসের জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধী। ২০২২এর বিধানসভা নির্বাচনের প্রসঙ্গ নিয়ে সেই বৈঠকে আলোচনা হয়। সেখানেই সরকারের উপর চাপ সৃষ্টি করার লক্ষ্যে কোন ইস্যুগুলিকে কাজে লাগানো যায়, তা নিয়ে আলোচনা হয়েছিল। প্রসঙ্গত, উত্তরপ্রদেশের কংগ্রেস নেতাদের সঙ্গে প্রায়ই বৈঠকে বসেন প্রিয়াঙ্কা।

৩১ বছর ধরে ক্ষমতা দখল করতে পারেনি কংগ্রেস

৩১ বছর ধরে ক্ষমতা দখল করতে পারেনি কংগ্রেস

উল্লেখ্য, উত্তরপ্রদেশে গত ৩১ বছর ধরে ক্ষমতা দখল করতে পারেনি কংগ্রেস। এমনকি কংগ্রেসের ফল এই রাজ্যে ক্রমেই খারাপ হচ্ছে। বর্তমানে মাত্র ৭ জন বিধায়ক রয়েছেন উত্তরপ্রদেশ বিধানসভায়। এই পরিস্থিতিতে দলের হাল ধরেছেন প্রিয়াঙ্কা। তাই আসন্ন নির্বাচনে দলকে চাঙ্গা করতে এবং যোগী সরকারকে আক্রমণ শানাতে হাথরাস থেকে মূল্যবৃদ্ধি, কোনও ইস্যুকেই ছাড়ছেন না প্রিয়াঙ্কা।

কলকাতাঃ একাদশীতেও বিসর্জন পর্বে ঘাটগুলির অবস্থা পরিদর্শনে ফিরহাদ, তৎপর পুরসভা

সিবিআই তদন্ত চলবে কার নজরদারিতে? হাথরাস কাণ্ডে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের

English summary
Congress leader Priyanka Gandhi snubbed UP CM Yogi Adityanath on vegetable prices in the state
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X