India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সভায় লোক হয়নি, নজর ঘোরাতেই নিরাপত্তায় গলদের অজুহাত, মোদীর সফরকে পাল্টা কটাক্ষ সিধুর

Google Oneindia Bengali News

প্রধানমন্ত্রী সভাতে কোনও লোকই হয়নি। ফাঁকা চেয়ার পড়েছিল। সেটা ঢাকতেই নিরাপত্তায় গলদের বিষয়টি তৈরি করা হয়েছে। এমনই দাবি করেছেন পাঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিং সিধু। ফাঁকা সভায় যোগদান করে লোক হাসানোর থেকে বাঁচতেই প্রদানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় গাফিলতিক কৌশন নিয়েছেন। নভজ্যোত সিং সিধু দাবি করেছেন ফিরোজপুরে প্রধানমন্ত্রী মোদীর সভায় আসলে কোনও লোকই হয়নি।

সভায় লোক হয়নি, নজর ঘোরাতেই নিরাপত্তায় গলদের অজুহাত, মোদীর সফরকে পাল্টা কটাক্ষ সিধুর

সিধুর সুরে সুর মিলিয়েছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নিও। তিনি দাবি করেছিলেন ৭০,০০০ চেয়ার রাখা হয়েছিল পাঞ্জাবের ফিরোজপুরে মোদীর সভায়। তাতে ৭০০ আসনও ভরেনি। এই নিয়ে কংগ্রেসের পক্ষ থেকে টুইট করে কটাক্ষও করা হয়েছে বিজেপিকে। বলা হয়েছে ৭০,০০০ কুর্সি আর ৭০০ বান্দে। অর্থাৎ ৭০,০০০ েচয়ার আসর মাত্র ৭০০ জন লোক। ফিরোজ পুরের সভা সুপার ফ্লপ হতে চলেছে আঁচ করেই প্রধানমন্ত্রী নিরাপত্তায় গলদের ছুঁতো তৈরি করেছিলেন বলে কটাক্ষ করেছে পাঞ্জাব কংগ্রেস।

টুইটে আরও কটাক্ষ করে পাঞ্জাব কংগ্রেসের পক্ষ থেকে লেখা হয়েছে, পাঞ্জাবের সভায় লোক হবে না এটা প্রধানমন্ত্রীর ইগোতে লেগেছিল। গত ১ বছরেরও বেশি সময় প্রধানমন্ত্রী মোদী কৃষকদের সঙ্গে দেখা করেননি। সেকারণে পাঞ্জাবের কৃষকরাও তাঁর সঙ্গে দেখা করতে যেতে চায়নি বলে কটাক্ষ করা হয়েছে। সেটা বুঝতে পেরেই বিজেপিও পাঞ্জাবে মোদীর সুপার ফ্লপ র়্যালিকে ধামা চাপা দেওয়ার চেষ্টা করে গিয়েছে।

নির্বাচন নিয়ে স্বাস্থ্য বিশেষজ্ঞদের মতামত নেওয়া হোক! করোনা নিয়ে সর্বদল বৈঠকের দাবিতে কমিশনকে চিঠি বামেদের নির্বাচন নিয়ে স্বাস্থ্য বিশেষজ্ঞদের মতামত নেওয়া হোক! করোনা নিয়ে সর্বদল বৈঠকের দাবিতে কমিশনকে চিঠি বামেদের

প্রসঙ্গত উল্লেখ্য পাঞ্জাব সরকারের বিরুদ্ধে বিজেপি একের পর এক অভিযোগ করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর এবং পুলিশ প্রশাসনের বিরুদ্ধে। যদিও পাঞ্জাব সরকার বারবারই দাবি করেছে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় কোনও রকম গাফিলতি করা হয়নি। আর প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব থাকে কেন্দ্রীয় সংস্থার উপর। সেই তথ্য রাজ্য পুলিশের কাছেও থাকে না। কাজেই নিরাপত্তা বা প্রধানমন্ত্রীর গতিপথের তথ্য ফাঁস করা রাজ্য পুলিশের পক্ষে সম্ভব নয়।

যদিও তার পরেও কংগ্রেস সরকারের পক্ষ থেকে একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিতে অবসর প্রাপ্ত বিচারপতি, স্বরাষ্ট্র দফতরের প্রিন্সিপাল সেক্রেটারি এবং একজন বিচারপতি রয়েছেন। তিনদিনের মধ্যে এই কমিটি রিপোর্ট দেবে। এদিকে সুপ্রিম কোর্টেও প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতি নিয়ে মামলা দায়ের করা হয়েছে। আগামিকাল মামলার শুনানি হবে। আজই আবার এই নিয়ে উদ্বেগ প্রকাশ করে রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ তলব করেন প্রধানমন্ত্রীকে। প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করে এই নিয়ে বিস্তারিত আলোচনাও করেছেন রাষ্ট্রপতি।

English summary
Navjot Singh Sidhu attack BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X