• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনী সভাতেই ইমারতি দেবীকে ‘আইটেম’ তকমা কমলনাথের! কংগ্রেসকে পাল্টা তোপ বিজেপির

  • |

বিহার ভোটের পাশাপাশি ক্রমেই চড়ছে মধ্যপ্রদেশ উপনির্বাচনের পারদ। আগামী ৩ এবং ৭ নভেম্বর মধ্যপ্রদেশের ২৮টি আসনে উপনির্বাচনী লড়াইয়ে সম্মুখসমরে নামতে চলেছে বিজেপি-কংগ্রেস। এবার তার আগেই মধ্যপ্রদেশের বিজেপি মন্ত্রী ইমরতি দেবী সম্পর্কে অশালীন মন্তব্য করার অভিযোগ উঠল রাজ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রের শিবিরের প্রধান মুখ কমলনাথের বিরুদ্ধে।

নির্বাচনী সভাতেই ইমারতি দেবীকে ‘আইটেম’ তকমা কমলনাথের! কংগ্রেসকে পাল্টা তোপ বিজেপির

এদিকে কিছুদিন আগেই করোনা প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে আসতে দেখা যায় ইমারতি দেবীকে। গোবর নিয়ে নতুন তত্ত্ব খাড়া করতে দেখা যায় তাকে। মন্ত্রী। ইমারতি দেবীর সাফ বক্তব্য ছিল, "আমি গোবর ও কাদায় জন্মেছি, তাই আমাকে ছোঁয়ার সাহস করোনার নেই ।" এদিকে এর আগেও ভারতের অনেক বিজেপি নেতাকে একাধিক বার বলতে শোনা যায়, গোমূত্র খেলেই নাকি সেরে যাবে করোনা সংক্রমণ। যদিও সে কথার প্রমাণ কেউ দিতে পারেনি। যা নিয়েও তৈরি হলো দেশজোড়া বিতর্ক।

বর্তমানে দাবরার একটি নির্বাচনী জনসভায় এই ইমারতি দেবীকেই 'আইটেম’ বলে ব্যঙ্গাত্মক মন্তব্য করতে দেখা যায় কমলনাথকে। এদিকে কয়েকদিন আগেই কমলনাথের বিরুদ্ধে বিধায়কদের ঘুষ দেওয়ার অভিযোগ করেন ইমারতি দেবী। তারপরেই এই বিজেপি নেত্রীর বিরুদ্ধে চাঁচাছোলা আক্রমণ শানাতে দেখা যায় কমলনাথকে। এদিকে তাঁর এই মন্তব্যের পরেই কংগ্রেসকে 'সামন্ততান্ত্রিক’ বলে তোপ দাগতে দেখা যায় বিজেপি নেতা তথা মধ্যপ্রদেশেৎ মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকেও। একইসাথে কমলাথের বক্তব্যকে 'সেক্সিস্ট’ তকমা দিয়ে সরব হতে দেখা গেছে একাধিক নারীবাদী সংগঠনকে।

কলকাতাঃ করোনা পরিস্থিতিতে যাদবপুরে স্নাতকস্তরে ভর্তি চলবে নভেম্বরেও, শিক্ষামন্ত্রীর কাছে বার্তা পৌছল

English summary
Kamal Nath calls Imarati Devi as an item in the election meeting BJP fired back against Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X