India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিল্লিতে কংগ্রেস পদাধিকারীদের সঙ্গে বৈঠক মমতার! সোনিয়ার সঙ্গে সাক্ষাতের আগেই সুর বাঁধলেন কমলনাথ

Google Oneindia Bengali News

মঙ্গলবার দিল্লিতে একাধিক কংগ্রেস নেতার সঙ্গে আলাদা করে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল (trinamool congress) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) । প্রথম বৈঠকটি হয় মধ্যপ্রদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী কমলনাথের (kamal nath) সঙ্গে। পরে তিনি বৈঠক করেন আনন্দ শর্মার (anand sharma) সঙ্গে। তাঁর সঙ্গে সর্বশেষ বৈঠক হয় কংগ্রেস নেতা তথা আইনজীবী অভিষেক মনু সিংভির (abhishek manu singhvi) ।

শুভেচ্ছা জানাতে মমতার কাছে

শুভেচ্ছা জানাতে মমতার কাছে

এদিন কমলনাথ মমতার বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। সেখানে তাঁদের বৈঠক চলে প্রায় ২০ মিনিট। বৈঠকের পরে কমলনাথ বলেন, ২০২৪ নিয়ে তাঁদের মধ্যে কোনও কথা হয়নি। এব্যাপারে যা বলার তা বলবেন দলনেত্রী। ২০২৪-এর তৃণমূলের সঙ্গে জোট হবে কিনা তা দলের নেতারা বলবেন বলে মত প্রকাশ করেছেন তিনি। মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানাতে এসেছিলেন। তাঁদের মধ্যে মূল্যবৃদ্ধি এবং দেশের আইনি পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে।

মমতার প্রশংসায় কমলনাথ

মমতার প্রশংসায় কমলনাথ

এদিন কমলনাথ মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন, মমতা দেখিয়ে দিয়েছেন, তিনি বিজেপিকে পরাজিত করতে পারেন। বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে মমতা যে অন্যতম শক্তি তা এদিন কার্যত স্বীকার করে নিয়েছেন তিনি। এদিনের সাক্ষাৎকার প্রসঙ্গে কমলনাথ বলেন, তাঁদের পরিচয় দীর্ঘদিনের। এদিনের সাক্ষাৎকারকে তিনি সৌজন্য সাক্ষাতকার বলে বর্ণনা করেছেন।

আনন্দ শর্মার সঙ্গে সাক্ষাত মমতার

আনন্দ শর্মার সঙ্গে সাক্ষাত মমতার

পরে কংগ্রেস নেতা আনন্দ শর্মার সঙ্গে সাক্ষাৎ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর অনুযায়ী, এই বৈঠকে আনন্দ শর্মা বলেছেন, কংগ্রেসকে ছাড়া কোনও অবিজেপি ফ্রন্ট হতে পারে না। কেননা কংগ্রেস সর্বভারতীয় দল। দেশের সব রাজ্যেই কংগ্রেসের উপস্থিতি রয়েছে।

মমতার সর্বশেষ বৈঠক অভিষেক মনু সিংভির সঙ্গে

মমতার সর্বশেষ বৈঠক অভিষেক মনু সিংভির সঙ্গে

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সর্বশেষ বৈঠক করেন কংগ্রেস নেতা তথা আইনজীবী অভিষেক মনু সিংভির সঙ্গে। প্রসঙ্গত উল্লেখ্য, অভিষেক মনু সিংভি পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের সমর্থনের রাজ্যসভায় গিয়েছেন। পাশাপাশি বেশ কিছু মামলায় রাজ্যের হয়ে আদালতে সওয়াল করছেন তিনি। তবে এদিনের বৈঠকে বিজেপির বিরুদ্ধে জাতীয় ফ্রন্ট গঠন নিয়ে আলোচনা হয়েছে বলে সূত্রের খবর।

ত্রিপুরায় গৃহবন্দি পিকের 'আইপ্যাক' টিম! 'উদ্ধারে' দুইমন্ত্রী-সহ বড় দল পাঠাচ্ছেন মমতারত্রিপুরায় গৃহবন্দি পিকের 'আইপ্যাক' টিম! 'উদ্ধারে' দুইমন্ত্রী-সহ বড় দল পাঠাচ্ছেন মমতার

English summary
TMC Supremo and WB CM Mamata Banerjee meets Congress leader Kamal nath and Anand Sharma in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X