• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা থাবায় অমিত শাহরা, অযোধ্যায় ভূমিপুজোর অলুক্ষণে সময়ই কারণ, দাবি কংগ্রেস নেতা দিগ্বিজয়ের

একের পর এক প্রথম সারির বিজেপি নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে। এর জন্য দায়ী অযোধ্যায় ভূমি পুজোর অশুভ মুহূর্ত। এমনই দাবি করেছেন মধ্যপ্রদেশের বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। টুইটে এই নিয়ে একাধিক মন্তব্য করেছেন বর্ষিয়ান এই কংগ্রেস নেতা।

করোনা আক্রান্ত অমিত শাহরা

করোনা আক্রান্ত অমিত শাহরা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পাও। একের পর এক প্রথম সারির বিজেপি নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চলেছেন। সংক্রমণ বাড়ছে বিজেপি নেতাদের উপর।

অশুভ সময়ে ভূমিপুজো

অশুভ সময়ে ভূমিপুজো

অযোধ্যায় অশুভ সময়ে ভূমি পুজো হচ্ছে এমনই দাবি করেছেন মধ্য প্রদেশের বর্ষিয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। সনাতন ধর্মের রীতি না মেনেই বিজেপি েনতারা রাম মন্দিরের ভূমি পুজোর মুহূর্ত নির্বাচন করেছেন সেকারণেই একের পর এক বিজেপি নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন বলে টুইটে লিখেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য দ্বারকার শঙ্করাচার্য স্বামী স্বরূপা নন্দও ভূমি পুজোর মুহূর্ত অশুভ বলে জানিয়েছিলেন।

রাম মন্দির চেয়েছিল রাজীব গান্ধীও

রাম মন্দির চেয়েছিল রাজীব গান্ধীও

এর আগে দিগ্বিজয় সিং দাবি করেছিলেন প্রাক্তন প্রয়াত কংগ্রেস প্রধানমন্ত্রী রাজীব গান্ধীও চেয়ে ছিলেন অযোধ্যায় রাম মন্দির হোক। কংগ্রেস নেতা এবং মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথও টুইটে লিখেছিলেন দেশবাসীর সম্মতিতেই তৈরি হচ্ছে অযোধ্যায় রাম মন্দির।

 অযোধ্যায় ভূমিপুজো

অযোধ্যায় ভূমিপুজো

কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। আর কয়েক ঘণ্টার অপেক্ষা তার পরেই আসবে সেই মাহেন্দ্রক্ষণ। তার আগেই আজ সকাল সাড়ে ১০টা থেকে অযোধ্যায় দেবতাদের আবাহনের পুজো শুরু হয়ে গিয়েছে। আগামিকাল সকাল থেকে শুরু হয়ে যাবে আসল পুজোর প্রস্তুিত।

English summary
Congress leader Digvijay singh claimed due to bad muhurat of Ayodhya bhumipujan BJP leaders infected with Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X