• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস নেতা লুকিয়েছিলেন নিজামউদ্দিন-যোগ, মাশুল দিতে হল তাঁর গোটা পরিবারকে

দিল্লির কংগ্রেস নেতা দিল্লিতে নিজামুদ্দিনের তাবলিগি জামায়াতের সদর দফতরে গিয়েছিলেন। তার ফল ভুগতে হল তাৎ পুরো পরিবারকে। পুরো পরিবারই আক্রান্ত হল করোনা ভাইরাসে। দিল্লি পুলিশের তরফে খোঁজ খবর নেওয়া হচ্ছে, তিনি বা তাঁর পরিবারের সদস্যরা আর কাদের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

দিল্লির নিজামুদ্দিন হটস্পট

দিল্লির নিজামুদ্দিন হটস্পট

দিল্লির নিজামুদ্দিন এলাকার মারকাজ তাবলিগি জামায়াতে অনুষ্ঠান ক্ষেত্রটি কোভিড-১৯ হটস্পট হয়ে ওঠে। দিল্লির প্রাক্তন কংগ্রেস কাউন্সিলর ওই ধর্মীয় সমাবেশে যোগ দেওয়ায় তিনি নিজে, তাঁর স্ত্রী এবং তাঁর মেয়ে করোনায় আক্রান্ত হন। এর ফলে দক্ষিণ-পশ্চিম দিল্লির পুরো গ্রামটি সিল করে দেওয়া হয়েছে।

হয়রানির মুখে ২৫০ পরিবার

হয়রানির মুখে ২৫০ পরিবার

এই গ্রামে বাস করে প্রায় ২৫০ পরিবার। কংগ্রেস নেতার ওই কাণ্ড কারখানার মাশুল দিয়ে হয়রানির মুখে পড়তে হয়েছে ওই ২৫০ পরিবারকেই। এই ঘটনায় স্তম্ভিত ওয়াকিবহাল মহল। একজন রাজনৈতিক নেতা হয়েও তিনি কী করে এমন দায়িত্বজ্ঞনহীন কাজ করলেন, তা নিয়েই এখন প্রশ্ন সকলের।

কংগ্রেস নেতার অসত্য দাবি

কংগ্রেস নেতার অসত্য দাবি

দিল্লির কংগ্রেস নেতা ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তারপর সেই তথ্য গোপন করেছিলেন। কিন্তু মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে জানতে পারা যায় ওই নেতার গতিবিধি। ওই কংগ্রেস নেতা দাবি করেন তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। কিন্তু সেই দাবিও সত্য নয় বলে মনে করছে পুলিশ।

রাজনৈতিক ব্যক্তিত্ব দায়িত্বজ্ঞানহীন

রাজনৈতিক ব্যক্তিত্ব দায়িত্বজ্ঞানহীন

কংগ্রেস নেতা, তাঁর স্ত্রী ও মেয়েকে ভর্তি করা হয়েছে দিল্লির আম্বেদকর হাসপাতালে। এরপরই পুলিশ ওই গ্রামের ২৫০টি বাড়ি সিল করে দিয়েছে। রাজনৈতিক ব্যক্তিত্বের এহেন দায়িত্বজ্ঞানহীন তা নিয়ে প্রশ্ন উঠছে, তিনি কী করে এমন কাজ করলেন, তা-ই জিজ্ঞাস্য সকলের।

করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও স্বস্তির খবর দিলেন মুখ্যসচিব

আরও প্রাণঘাতী হচ্ছে করোনা, ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ল পাঞ্জাবে

English summary
Congress leader allegedly spreads coronavirus to his family due to visit Tablighi Jamaat in Nizamuddin of Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X