• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবরি মসজিদের তালা কে খুলেছিল, জানে না কংগ্রেস! তীব্র কটাক্ষ জ্যোতিরাদিত্যের

বর্তমান কংগ্রেস নিজেই জানে না তাদের নেতা কী করেছিলেন, এই ভাষাতেই কটাক্ষ করলেন বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। প্রসঙ্গত মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ বলেছেন, প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী বাবরি মসজিদের তালা খুলে দিয়েছিলেন। অন্যদিকে কংগ্রেস সাংসদ শশী থারুর বলেছেন তিনি(রাজীব) সেই কাজ করেননি।

কংগ্রেসকে আক্রমণ জ্যোতিরাদিত্যের

কংগ্রেসকে আক্রমণ জ্যোতিরাদিত্যের

কংগ্রেসকে আক্রমণ করে জ্যোতিরাদিত্য বলেছেন, একদিকে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ বলছেন, প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী বাবরি মসজিদের তালা খুলে দিয়েছিলেন। অন্যদিকে দলেরই সাংসদ শশী থারুর বলছেন তিনি(রাজীব) তালা খোলেননি। কংগ্রেস নিজেই জানে না তাদের নেতা কী করেছিলেন, আর কী করেননি।

মধ্যপ্রদেশে বর্তমান করোনা পরিস্থিতির জন্য দায়ী কমলনাথ

মধ্যপ্রদেশে বর্তমান করোনা পরিস্থিতির জন্য দায়ী কমলনাথ

জ্যোতিরাদিত্য মধ্যপ্রদেশের বর্তমান করোনা পরিস্থিতির জন্য পূর্বতম কমলনাথ সরকারকে দায়ী করেন। তবে তা বর্তমানে নিয়ন্ত্রণে বলেও মন্তব্য করেছেন জ্যোতিরাদিত্য। তিনি আরও বলেছেন, মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দিনে ১৮ থেকে ২০ ঘন্টা কাজ করে শিবরাজ সিং চৌহান পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

বিজেপিতে যোগ দেওয়ার পর প্রথমবারের জন্য ইন্দোরে

বিজেপিতে যোগ দেওয়ার পর প্রথমবারের জন্য ইন্দোরে

বিজেপিতে যোগ দেওয়ার পর প্রথমবারের জন্য সোমবার ইন্দোরে যান জ্যোতিরাদিত্য। ক্যাবিনেট মন্ত্রী তুলসী শিলাবত এবং সাংসদ শঙ্কর লালওয়ানি-সহ অন্য বিজেপি নেতারা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান।

 পূর্বতন সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

পূর্বতন সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

মধ্যপ্রদেশের পূর্বতন সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন জ্যোতিরাদিত্য। তিনি বলেছেন, যে পরিমাণ দুর্নীতি তিনি দেখেছেন, গত ২০ বছরে তাঁর রাজনৈতিক জীবনে তা দেখেননি। সেই কারণেই ২২ জন বিধায়ক ঐতিহাসিক সিদ্ধান্ত নিয়েছেন দুর্নীতির বিরুদ্ধে।

English summary
Congress itself does not know what its leaders did for Babri Masjid open, says Jyotiraditya Scindia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X