India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পেগাসাস ইস্যুতে মোদীর বিরুদ্ধে তদন্তের দাবি কংগ্রেসের, রবিশঙ্কর প্রসাদ দিলেন জবাব

Google Oneindia Bengali News

৩০০ টি ভেরিফায়েড অ্যাকাউন্টের মোবাইলে হ্যাকিংয়েএর অভিযোগ। যারমধ্যে খোদ বিজেপির দুই মন্ত্রীর নম্বর রয়েছে বলে দাবি। এমনই সমস্ত চাঞ্চল্যকর অভিযোগ নিয়ে রবিবার ১৭ টি মিডিয়া হাউসের একটি কনসর্টিয়াম অভিযোগ তুলেছে। আর কাঠগড়ায় মোদী সরকার। এই নিয়ে নিজেদের দাবিতে সরব কংগ্রেস সহ বিরোধীপক্ষ। আর তার জবাব দিয়েছেন রবিশঙ্কর প্রসাদ।

মোদীর সরকারের বিরুদ্ধে কংগ্রেস

মোদীর সরকারের বিরুদ্ধে কংগ্রেস

এদিন সংসদে পেগাসাস ম্যালওয়্যার ইস্যুতে কার্যত তোলপাড় হয়েছে দিল্লির রাজনীতি। জাতীয় রাজনীতিতে এই নয়া ইস্যু পদার্পণ করতেই তা সংসদের আলোচনায় জায়গা করে নেয়। এদিকে, এদিকে ঘটনার জেরে এদিন কংগ্রেস মোদীর বিরুদ্ধে তদন্তের দাবি করেছে।

 কংগ্রেসের চাঞ্চল্যকর অভিযোগ!

কংগ্রেসের চাঞ্চল্যকর অভিযোগ!

এদিন সংসদে কংগ্রেস নেতা মল্লিকার্জুন খার্গে অভিযোগ করে বলেন, রাহুল গান্ধী সহ বিরোধী নেতাদের বিরুদ্ধে 'স্নুপিং' ইস্যুতে জড়িত রয়েছেন প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রীরা। এই ইস্যুতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তদন্তের দাবি তোলে কংগ্রেস। কংগ্রেস এই ইস্যুতে সুর চড়িয়ে জয়েন্ট পার্লামেন্টারি কমিটির তদন্তের দাবি তোলে। প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা ভোটের সময় ঘিরে এই হ্যাকিংয়ের অভিযোগ উঠছে।

 ইস্তফার দাবি

ইস্তফার দাবি

এদিন বাদল অধিবেশনের শুরুতেই কার্যত পারদ চড়ে পেগাসাসস ইস্যুতে। এমন আলোচনায় মোদী ও অমিত শাহের ইস্তফার দাবি তোলেন কংগ্রেস নেতা মল্লিকার্জুন খার্গে। তিনি কংগ্রেসের তরফে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ইস্তফার দাবি তোলেন।

 জবাব দিলেন রবিশঙ্কর প্রসাদ

জবাব দিলেন রবিশঙ্কর প্রসাদ

এরপর কংগ্রেসকে কার্যত তুলোধনা করে, রবিশঙ্কর প্রসাদ জানান, এই সমস্ত অভিযোগ ভিত্তিহীন। যে দল দেশে ৫০ বছরের বেশি শাসন করেছে, তাদের মুখে এই অভিযোগ মানায় না। প্রাক্তন আইটি মন্ত্রী স্পষ্ট জানান, কোনও এমন তথ্য নেই যে , যেখানে প্রমাণ হয় যে এই ঘটনায় বিজেপি বা মন্ত্রিগোষ্ঠীর কেউ জড়িত।

English summary
Pegasus issue creats new row of Congress and BJP. Ravishankar Prasad refutes Congress in this issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X