• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হাথরাসে কিশোরীর ধর্ষণ হয়নি', উত্তর প্রদেশ পুলিসের দাবিকে নস্যাৎ করে পাল্টা দাবি কংগ্রেসের

হাথরাসের কিশোরীর শরীরে কোনও বীর্য বা শুক্রাণু পাওয়া যায়নি। এমনই দাবি করেছে উত্তর প্রদেশ পুলিস। সেই প্রমাণ দিয়েই তাঁরা ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। কিন্তু কংগ্রেস উত্তর প্রদেশ পুলিসের এই মন্তব্যের কড়া সমালোচনা করে বলেছে নির্যাতিতার শরীরে কোনও শুক্রাণু মেলেনি মানে তাঁর অর্থ এই নয় কিশোরীর ধর্ষণ হয়নি।

উত্তর প্রদেশের দাবিকে নস্যাৎ করে পাল্টা দাবি কংগ্রেসের

কংগ্রেসের নেতা সোশ্যাল মিডিয়ায় টুইট করে বলা হয়েছে ২০১৩ সালে যে ধর্ষণ আইনে সংশোধন আনা হয়েছে সেকথা ভুলে গিয়েছেন উত্তর প্রদেশ পুলিসের এডিজি। কিন্তু তিনি সেই ৩০ বছর আগের পুরনো আইন ধরেই বসে রয়েছেন বলে টুইটে উল্লেখ করা হয়েছে।

কংগ্রেসের পক্ষ থেকে টুইটে লেখা হয়েছে ১৯৯৪ সালেই আদালত জানিয়েছিল ধর্ষণের প্রমাণ হিসেবে বীর্য বা শুক্রাণু থাকার প্রমাণ দিতে হয় না। ধর্ষণের চেষ্টা করাটাও সমান অপরাধ। হাথরাস কাণ্ড নিয়ে যখন উত্তাল রাজ্য রাজনীতি ঠিক তখনই উত্তর প্রদেশ পুলিসের পক্ষ থেকে দাবি করা হয় ধর্ষণ হয়নি নির্যাতিতার। তাঁর মৃত্যু হয়েছে গলার প্রবল আঘাতে। এবং সেই আঘাতের কারণে তৈরি হওয়া মানসির ট্রমার কারণে। নির্যাতিতা তাঁর বয়ানেও নাকি ধর্ষণের কথা বলেননি। কেবল মাত্র মারধরের কথা বলেছিলেন বলে দাবি করেন উত্তর প্রদেশ পুলিসের এডিজি।

English summary
Congress critisize UP police claimed Hathras girl was not raped
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X