• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব কংগ্রেসের, খারিজ করলেন ভেঙ্কাইয়া

অনৈতিক ভাবে শাসকদের সঙ্গে হাত মিলিয়ে মোদী সরকারের কৃষি বিল পাস করিয়েছেন রাজ্য সভার ডেপুটি চেয়ারম্যান। এমনই গুরুতর অভিযোগ করেছে কংগ্রেস। প্রতিবাদে বিরোধী ৪৭ জন সাংসদ ডেপুটি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব পেশ করেছে। কংগ্রসের অভিযোগ বিল পাসের আগে শাসক দলের সাংসদদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল ডেপুটি চেয়ারম্যানকে।

 ডেপুটি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

ডেপুটি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

গতকাল রাজ্যসভায় অনৈতিক ভাবে কৃষি বিল পাস করানোর অভিযোগে রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যানের বিরুদ্ধে। বিল পেশ করার দিন শাসক দলের সাংদদের সঙ্গে কথা বলছিলেন ডেপুটি স্পিকার অভিযোগ করেছেন কংগ্রেস সাংসদরা। তারপরেই ডেপুটি স্পিকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনে রাজ্য সভার ৪৭ জন বিরোধী সাংসদ।

উত্তাল রাজ্যসভা

উত্তাল রাজ্যসভা

সোমবার সকাল থেকেই উত্তাল হয়ে উঠেছিল রাজ্যসভা। কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস সাংসদরা ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন। অভিযোগ ডেপুটি চেয়ারম্যানকে লক্ষ্য করে বই ছোড়া হয় রাজ্যসভায়। এই নিয়ে তুমুল অশান্তি তৈরি হয়।

সাসপেন্ড ৮ সাংসদ

সাসপেন্ড ৮ সাংসদ

রাজ্যসভায় অশোভন আচরণ করার অভিযোগে তৃণমূল কংগ্রেসের ডেরেক ওব্রায়েন এবং দোলা সেন সহ ৮ বিরোধী দলের সাংসদকে সাসপেন্ড করা হয়। অত্যন্ত ক্ষুব্ধ চেয়ারম্যান ভেঙ্কাইনা নাইডু তাঁদের সাসপেন্ড করে অধিবেশন কক্ষ থেকে বেরিয়ে যাতে বলেন। ৩০ মিনিটের জন্য স্থগিত করে দেওয়া হয় অধিবেশন।

অনাস্থা প্রস্তাব খারিজ

অনাস্থা প্রস্তাব খারিজ

৪৭ জন বিরোধী সাংসদের আনা ডেপুটি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব খারিজ করে দিয়েছেন চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু। তিনি জানিয়েছেন অনাস্থা প্রস্তাবের কাগজ পত্র সঠিক নেই। তাই এই প্রস্তাব গ্রাহ্য হবে না।

English summary
Congress bring no confidence motion against Rajya sabha deputy chairman
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X