• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিসেম্বর থেকে সোনার মাস 'নষ্ট'! করোনার সংক্রমণ নিয়ে মোদী সরকারকে আক্রমণ কংগ্রেসের

দেশে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়া নিয়ে আলোচনা হল রাজ্যসভায়। কংগ্রেসের তরফে অভিযোগ করা হয়, মোদী সরকার সময় নষ্ট করেছে। আপ অভিযোগ করেন, শুরুর দিকে করোনা সংক্রমণে রাশ না টেনে সরকার তালি আর থালি বাজিয়েছে। অন্যদিকে, স্বাস্থ্যমন্ত্রী বলেন আগামী বছর শুরুর দিকে দেশের মানুষের কাছে করোনার ভ্যাকসিন চলে আসবে।

দেশে সোনার মাস নষ্ট

দেশে সোনার মাস নষ্ট

রাজ্যসভার কংগ্রেস সাংসদ গোলাম নবি আজাদ দেশে করোনার সংক্রমণ নিয়ে মোদী সরকারকে আক্রমণ করেছেন। তাঁর অভিযোগ, কেন্দ্র সোনার মাস নষ্ট করেছে। তিনি বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার লতরফ থেকে ডিসেম্বরেই সতর্কতা জারি করা হয়েছিল। চিন আমাদের প্রতিবেশী হওয়ায় আমাদের প্রথমে সতর্ক হওয়া উচিত ছিল। তিনি বলেন, রাহুল গান্ধীও মহামারী ছড়িয়ে পড়ার ব্যাপারে সতর্ক করেছিলেন।

আপ-এর কটাক্ষ

আপ-এর কটাক্ষ

রাজ্যসভায় এদিন কোভিড ম্যানেজমেন্ট নিয়ে বিতর্ক হয়। বিরোধীরা অভিযোগ করেন, সরকার তাঁদের বিশ্বাসে নিয়ে কাজ করেনি। আপ সাংসদ সঞ্জয় সিং বলেন, সরকার করোনা নিয়ন্ত্রণ না করে শুরুর দিকে তালি আর থালি বাজিয়েছে।

মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি নিয়ে সঞ্জয় নিরুপম

মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি নিয়ে সঞ্জয় নিরুপম

শিবসেনা সাংসদ সঞ্জয় নিরুপম বলেন, তাঁর মা এবং ভাই করোনা আক্রান্ত। তবে মহারাষ্ট্রের অনেক মানুষই সুস্থ হয়ে উঠেছেন। বর্তমানে ধরাভির পরিস্থিতি নিয়ন্ত্রণে। বিশ্বস্বাস্থ্য সংস্থাও বিএমসির কাজের প্রশংসা করেছে। তিনি বলেন, এটা রাজনৈতিক লড়াই নয়, কিন্তু মানুষের জীবন বাঁচানোর লড়াই।

ভ্যাকসিন আগামী বছরের শুরুতে

ভ্যাকসিন আগামী বছরের শুরুতে

এদিন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন রাজ্যসভায় বলেন, ভারত অন্য দেশগুলির মতোই চেষ্টা চালিয়ে যাচ্ছে। একটি এক্সপার্ট গ্রুপ বিষয়টি দেখছে। আমার আশাবাদী যে আগামী বছরের শুরুতে ভারতে ভ্যাকসিন পাওয়া যাবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা

নরেন্দ্র মোদীর জীবনের কিছু নজরকাড়া ঘটনা, অজানা অধ্যায় একনজরে

English summary
Congress attacks Modi govt for 'wasting' golden months since December on Coronavirus issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X