• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের করোনা মুক্তি নিয়ে চূড়ান্ত বিভ্রান্তি! স্বরাষ্ট্রমন্ত্রক দিল বড় বার্তা

প্রায় এক ঘণ্টার মধ্যে দেশের করোনা আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে দুটি ভিন্ন সুর শোনা যায়। রবিবার বেলা বাড়তেই দিল্লি বিজেপির দুঁদে নেতা মনোজ তিওয়ারি জানান যে , অমিত শাহ করোনা নেগেটিভ। এরপরই স্বরাষ্ট্রমন্ত্রক বড় বার্তা দেয়।

 স্বরাষ্ট্রমন্ত্রক যা জানিয়েছে

স্বরাষ্ট্রমন্ত্রক যা জানিয়েছে

এদিন দেশের স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত নতুন করে কোনও কোভিড ১৯ টেস্ট অমিত শাহের হয়নি। ফলে স্পষ্টতই দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে বিভ্রান্তি চরমে পৌঁছয়। আগামী ২ থেকে ৩ দিনের মধ্যে তাঁর টেস্ট হবে বলে জানানো হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রকসূত্রে।

 মনোজ বার্তা

মনোজ বার্তা

এর আগে মনোজ তিওয়ারি এদিন জানান, অমিত শাহ এই মুহূর্তে করোনা নেগেটিভ। আজ তাঁর টেস্টের ফলাফল সামনে এসেছে। তাতেই দেখা গিয়েছে যে অমিত শাহ করোনা মুক্ত। এরপরই স্বরাষ্ট্রমন্ত্রকের বক্তব্যের পর নিজের টুইট ডিলিট করে দেন মনোজ তিওয়ারি।

 ভারতে আজ সবচেয়ে বেশি করোনা আক্রান্ত

ভারতে আজ সবচেয়ে বেশি করোনা আক্রান্ত

শেষ ২৪ ঘণ্টার রিপোর্টে দেখা গিয়েছে ভারতে ৬৪,৩৯৯ জনের দেহে করোনা সংক্রমিত হয়েছে। মৃত্যু হয়েছে ৮৬১ জনের। করোনার জেরে মোট আক্রান্তের সংখ্যা ২১৫৩,০১১ জন। অ্যাকটিভ কেস রয়েছে ৬২৮৭৪৭ জনের।মৃত্যু হয়েছে, ৪৩ ৩৭৯ জনের। সুস্থ হয়েছেন ১৪ ৮০ ৮৮৫ জন।

 করোনার জেরে টানা ৫০ হাজারের ওপর দৈনিক আক্রান্ত

করোনার জেরে টানা ৫০ হাজারের ওপর দৈনিক আক্রান্ত

গত ২৮ জুলাই থেকে টানা ৫০ হাজারের ওপর দৈনিক আক্রান্তের সংখ্যা আসছে ভারতে। দেখা গিয়েছে, দেশে এই মুহূর্তে ভয়াবহ পরিস্থিতি করোনার জেরে। দেশের মধ্যে মহারাষ্ট্রের সর্বোচ্চ আক্রান্ত রয়েছে ৪ ৯০ ২৬২ জন সেখানে আক্রান্ত। তামিলনাড়ুতে ২৮৫০২৪ জন আক্রান্ত, অন্ধ্রপ্রদেশ এরপরেই, তারপর কর্ণাটক।

মেঘলা আকাশে কলকাতায় হতে পারে হালকা বৃষ্টি

অমিত শাহ মুক্তি পেলেন করোনা থেকে! বিজেপি সূত্রে কোন বার্তা

English summary
Conflict over Amit Shah's Corona testing, Manoj tiwari delets tweet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X