মন্দির চত্বরে কলেজ ছাত্রীর গণধর্ষণ, আতঙ্কে এলাকা,ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা

  • Posted By:
Subscribe to Oneindia News

মধ্যপ্রদেশের ধার জেলায় এক মন্দিরের ভিতরে নৃশংস গণধর্ষণের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও ঘটনার কয়েকঘণ্টা পরই অভিযুক্তদের গ্রেফতার করতে পেরেছে পুলিশ। আর তার সম্ভব হয়েছে ধর্ষণের শিকার তরুণীর প্রত্যুৎপন্নমতির জন্য।যদিও গোটা ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে, প্রশ্নের মুখে দাঁড়িয়েছে নারী নিরাপত্তা।

মন্দির চত্বরে কলেজ ছাত্রীর গণধর্ষণ, আতঙ্কে এলাকা,ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা

মধ্যপ্রদেশের ধারের পটওয়া গ্রামে আসছিলেন ওই ২৩ বছরের কলেজ ছাত্রী। জানা যাচ্ছে, নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে সমস্য়া বিবাদ মেটাতেই ওই এলাকায় আসছিলেন ২৩ বছরের ওই তরুণী। এমন সময়ে তিনি অপেক্ষা করছিলেন তাঁর বয়ফ্রেন্ডের জন্য। আর তিনি অপেক্ষা করছিলেন এক মন্দিরের সামনে। সেই সময়ে অভিযুক্তদের মধ্যে একজন এসে মেয়েটিকে জিজ্ঞাসা করে, যে কেন তিনি সেখানে একা দাঁড়িয়ে?অভিযুক্ত তাঁকে মন্দিরের ভিতরে গিয়ে দাঁড়ানোর পরামর্শ দেয়।

এরপর ওই মেয়েটি মন্দিরের ভিতরে ঢুকতেই অভিযুক্ত আরও দুজনকে ডেকে আনে। এরপরই মন্দিরের ভিতরে ওই তরুণীর ওপর চলে নারকীয় অত্যাচার। এরপর নিজের বয়ফ্রেন্ডকে ফোন করেও পায়নি ওই তরুণী। তবে সমস্ত অত্যাচার সহ্য় করেও তাঁর মনে ছিল যে কোনও একজন অভিযুক্তের বাইকে 'সঞ্জু' কথাটি লেখা ছিল। আর এই সূত্র ধরেই ৩ জন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

English summary
College girl gang-raped in temple,Shocked Madhya pradesh.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.