• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শৈত্যপ্রবাহের কবলে ওড়িশা, শোনেপুরের তাপমাত্রা নামল ৪.৮ ডিগ্রিতে

ওড়িশায় চলছে শৈত্যপ্রবাহের মতো পরিস্থিতি। আগামী কয়েকদিন এই পরিস্থিতি বজায় থাকবে বলেই জানিয়েছে হাওয়া অফিস। রবিবার ১৩ টি জায়গায় তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে গিয়েছে। শোনেপুরে তাপমাত্রা নেমেছে ৪.৮ ডিগ্রিতে। ফুলবনিতে তাপমাত্রা ৫ ডিগ্রি আর আঙ্গুলে তাপমাত্রা ৬ ডিগ্রি সেলসিয়াস।

 একের পর এক জায়গার তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে

একের পর এক জায়গার তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে

যমজ শহর কটক এবং ভুবনেশ্বরে তাপমাত্রা ১০.২ এবং ১১. ৩ ডিগ্রি সেলসিয়াস। ভুবনেশ্বরের আঞ্চলিক আবহাওয়া অফিসের ডিউটি অফিসার সুদর্শন মিশ্র জানিয়েছেন, শনিবার রাজ্যের অন্তত ১০ টি জায়গায় ন্যূনতম তাপমাত্রা ছিল ১০ ডিগ্রির নিচে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস

আবহাওয়া দফতরের পূর্বাভাস

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, এই শৈত্যপ্রবাহের মতো পরিস্থিতি আগামী কয়েকদিন বজায় থাকবে। কিন্তু বৃষ্টির সেরকম কোনও সম্ভাবনা নেই।

প্রভাব পড়েছে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডেও

প্রভাব পড়েছে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডেও

উত্তর পশ্চিমের ঠাণ্ডা হাওয়ার কারণে পূর্ব ভারতের এই অঞ্চলের তাপমাত্রা নেমে গিয়েছে। ওড়িশা ছাড়াও এই হাওয়া পশ্চিমবঙ্গের কিছু অংশ এবং ঝাড়খণ্ডেও প্রভাব ফেলেছে। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, শৈত্যপ্রবাহ ছাড়াও ঘন কুয়াশা থাকবে রাজ্যগুলিতে।

স্বাভাবিকের থেকে আরও নামল কলকাতার পারদ, ঠাণ্ডার দাপট নিয়ে পূর্বাভাস হাওয়া অফিসেরস্বাভাবিকের থেকে আরও নামল কলকাতার পারদ, ঠাণ্ডার দাপট নিয়ে পূর্বাভাস হাওয়া অফিসের

English summary
Cold wave conditions continued to prevail over Odisha as temperature dipped below 10 degree in 13 places on Sunday. Sonepur recorded the lowest minimum temperature of 4.8 degree.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X