কংগ্রেসের নেতৃত্বে পরিবর্তন বিজেপির কাছে ইতিবাচক, কে বললেন এমন কথা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

গুজরাত এবং হিমাচল প্রদেশে জয়ের পর বিরোধীদের রাজনৈতিক সৌজন্য নিয়ে প্রশ্ন তুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাদের বিরুদ্ধে অসংসদীয় শব্দ ব্যবহারের অভিযোগও এনেছেন তিনি। কংগ্রেসের নেতৃত্ব পরিবর্তন বিজেপির কাছে ইতিবাচক বলেও মন্তব্য করেছেন তিনি।

কংগ্রেসের নেতৃত্বে পরিবর্তন বিজেপির কাছে ইতিবাচক, কে বললেন এমন কথা

দুই রাজ্যের বিধানসভা নির্বাচনে জয়ে উত্তরপ্রদেশের মানুষের তরফ থেকে নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রধানমন্ত্রীর নীতির জন্যই গুজরাত এবং হিমাচলপ্রদেশে দলের জয় বলে মন্তব্য করেছেন তিনি। আর্থিক সংস্কারের জন্যই এই জয় বলে মন্তব্য করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী। ভারতের অর্থনীতিতে মোদীর নেতৃত্ব প্রতিস্থাপিত হয়েছে বলেন মনে করছেন তিনি। যাঁরা গুজরাত মডেল নিয়ে প্রশ্ন করেন, তাদের অবশ্যই এই ফল থেকে শিক্ষা নেওয়া উচিত বলে মন্তব্য করেছেন যোগী আদিত্যনাথ।

রাহুল গান্ধীর বিরুদ্ধে বিভেদ মূলক প্রচারের অভিযোগও করেছেন যোগী আদিত্যনাথ। কংগ্রেসের নেতৃত্ব পরিবর্তন বিজেপির কাছে ইতিবাচক বলেও মন্তব্য করেছেন তিনি। একইসঙ্গে তাঁর দাবি ২০১৯-এর লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের ৮০টি আসনেই জয়ী হবে বিজেপি।

লখনউ-এর বিধানভবন কমপ্লেক্সে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় যোগী আদিত্যনাথ বলেন, যাঁদের রাজনৈতিক সৌজন্য নেই এবং যাঁরা অসংসদীয় শব্দ ব্যবহার করেন, গুজরাত ও হিমাচলের ফল থেকে তাঁরা পাঠ নিতে পারেন বলেও কটাক্ষ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী।

English summary
CM Yogi Adityanath criticises congress on BJP's poll performance in Gujarat and Himachal Pradesh.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.