• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাসিনার আমন্ত্রণ! আগামী মাসে একই সময়ে ঢাকা সফরের সম্ভাবনা মোদী, মমতার

আগামী মাসে একইসঙ্গে বাংলাদেশ সফরের সম্ভাবনা প্রধানমন্ত্রী মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষের অনুষ্ঠানে আমন্ত্রিত মোদী ও মমতা। আমন্ত্রণ জানানো হয়েছে, রাহুল গান্ধী, সনিয়া গান্ধীদেরও।

১৬ মার্চ ঢাকা যেতে পারে প্রধানমন্ত্রী

১৬ মার্চ ঢাকা যেতে পারে প্রধানমন্ত্রী

১৬ মার্চ ঢাকা যেতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১৭ মার্চ বঙ্গবন্ধু শেষ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের প্রধান অতিথি নরেন্দ্র মোদী। বাংলাদেশ সরকারের তরফে একথা আগেই জানানো হয়েছে।

১৭ মার্চ ঢাকা যেতে পারেন মুখ্যমন্ত্রী

১৭ মার্চ ঢাকা যেতে পারেন মুখ্যমন্ত্রী

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আমন্ত্রণ। ১৭ মার্চ শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষের অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজেই জানিয়েছেন সেকথা। বিধানসভা ভবনে তিনি জানিয়েছেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠানে যাওয়ার আমন্ত্রণ পেয়েছেন। প্রোটোকল মেনে বিদেশমন্ত্রকে যাওয়ার প্রস্তাবও তিনি পাঠিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

 হাসিনার সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ মমতা

হাসিনার সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ মমতা

মুখ্যমন্ত্রী বাংলাদেশের সঙ্গে দীর্ঘদিনের ব্যক্তিগত সম্পর্কের কথা উল্লেখ করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, হাসিনার সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ভাল। অনুষ্ঠান সনিয়া গান্ধীর আমন্ত্রণের কথাও তিনি শুনেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এসম্পর্কে বলেন, বাংলাদেশ যখন স্বাধীন হয়, তখন প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী। দুই পরিবারের মধ্যে গভীর সম্পর্ক মুক্তি যুদ্ধের সময় থেকেই, জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

২০১৫-তে ঢাকা গিয়েছিলেন মুখ্যমন্ত্রী

২০১৫-তে ঢাকা গিয়েছিলেন মুখ্যমন্ত্রী

২০১৫ সালে ঢাকা গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় সঙ্গে ছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। মাস দুয়েক আগে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ইডেনে খেলা দেখতে এসেছিলেন, সেই সময় বাংলার মুখ্যমন্ত্রীকে ঢাকা যাওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন।

 আর যাঁরা ঢাকা যেতে পারেন

আর যাঁরা ঢাকা যেতে পারেন

পশ্চিমবঙ্গ তথা ভারত থেকে আর যাঁরা ঢাকা যেতে পারেন, সেই তালিকায় রয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, বিসিসিআই সভাপতি সৌরক্ষ গঙ্গোপাধ্যায়ও। এছাড়াও রাজ্যের বেশ কয়েকজন শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী রয়েছেন সেই তালিকায়। জানা গিয়েছে, ১৭ মার্চ বঙ্গবন্ধু জন্মশতবর্ষর সূচনায় প্রায় ৭০ হাজার অতিথি উপস্থিত থাকবেন।

'‌শ্রীরামও বিজেপিকে বাঁচােত পারবে না‌’‌, মনোজ তিওয়ারিকে পাল্টা আক্রমণ আপের

English summary
CM Mamata Banerjee gets the invitation to go to Dhaka on Mujibar Rahman's birth centinary programme. PM Narendra Modi also got invitation from Bangladesh Govt.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X