• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিক্ষিকার স্বামীর ধর্ষণের শিকার কিশোরী! গর্ভধারণের খবরের পর যা ঘটে গেল

  • |

দেশ জুড়ে একের পর এক ধর্ষণের ঘটনার খবর রীতিমতো আতঙ্কে রেখেছে জনসাধারণকে। এরই মধ্যে ওড়িশার একটি ঘটনা রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছে। সেখানের এক ৬০ বছরের ব্যক্তির বিরুদ্ধে রয়েছে এক সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ।

শিক্ষিকার স্বামীর ধর্ষণের শিকার কিশোরী! গর্ভধারণের খবরের পর যা ঘটে গেল

ঘটনা ওড়িশার কোরাপুট এলাকায়। সেখানে একটি রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষিকার স্বামীর বিরুদ্ধে স্কুল পড়ুয়াকে ধর্ষণের অভিযোগ রয়েছে। যে ঘটনার পর কিশোরী ৩ মাসের গর্ভবতী হয়ে গিয়েছে বলে খবর। আর এরপরই আদিবাসী, ও তপশিলীদের জন্য তৈরি ওই স্কুলের পড়ুয়ার এমন খবর পেয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুলিশ এরপরই অভিযুক্ত ওই ষাট বছরের ব্যক্তিকে গ্রেফতার করে। পুলিশ সূত্রের দাবি, বহুদিন ধরেই ব্যক্তি বিভিন্নভাবে কিশোরীকে যৌন নির্যাতন করে হুঁশিয়ারি দিত। এরপরই এই ঘটনার কথা প্রকাশ্যে আসে।

পুলিশ জানিয়েছে, স্কুলের পড়ুয়াদের এভাবে যৌন হেনস্থা যে তাঁর স্বামী করছেন, তা জানতেই পারেননি স্কুলের প্রধান শিক্ষিকা। এদিকে, শিক্ষিকার স্বামীকে গ্রেফতারির পাশাপাশি, তার বিরুদ্ধে পকসো সমেত একাধিক ধারা লাগু করা হয়েছে। এদিকে, ধর্ষিতা কিশোরীকে চাইল্ড কেয়ার ইনস্টিটিউশনে রাখা হয়েছে। কিশোরীর যাবতীয় শারীরিক পরীক্ষাও আপাতত সম্পন্ন।

English summary
Class 7 Student of Odisha raped by Headmistress's Husband
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X