সামান্য ক'টা টাকার জন্য কিশোরীর সঙ্গে যা করা হল ভাবলে গায়ে কাঁটা দেবে

  • Posted By:
Subscribe to Oneindia News

মধ্যপ্রদেশের ভোপালে দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে সামান্য ক'টা টাকার জন্য যা করা হল তা ভাবলে গায়ে কাঁটা দিতে পারে। সহপাঠী এক ছাত্রীর সত্তর টাকা খোয়া গিয়েছিল। তা খুঁজতে কিশোরী ছাত্রীকে নগ্ন করে সারা শরীর হাতড়ানো হল অন্য সহপাঠীকে দিয়ে।

সামান্য ক'টা টাকার জন্য কিশোরীর সঙ্গে যা করা হল ভাবা যায় না

এই ঘটনা সামনে আসার পরই স্কুলের প্রিন্সিপালকে শো-কজ নোটিশ ধরিয়েছে জেলা শিক্ষা আধিকারিক। যারা এই ঘটনায় জড়িত তাদের কড়া শাস্তির কথাও জানিয়েছেন তিনি। নিগৃহীতা ছাত্রী জানিয়েছে, এক সহপাঠীর ৭০ টাকা হারিয়ে গিয়েছিল। পরে শিক্ষক এসে তার ব্যাগ তল্লাশি চালান ও টাকা চুরির অভিযোগ করেন। অভিযোগ অস্বীকার করলে নগ্ন করে টাকা খোঁজেন।

এর আগে বিহারে দুদিন আগেই এক স্নাতক স্তরের ছাত্রীকে নগ্ন করে উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে। উচ্চশিক্ষা কেন নিচ্ছে সেই অভিযোগে মেয়েটিকে মারধরও করা হয়। পরে নিগৃহীতার বাবা পুলিশে অভিযোগ জানালে ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ভোপালে আর একটি ঘটনায় সারা দেশে শোরগোল পড়ে গিয়েছে। ১৯ বছর বয়সী এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে। অভিযুক্ত তিনজনের সঙ্গে এই ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েকজন পুলিশকর্মীকেও সাসপেন্ড করা হয়েছে। ঘটনায় সিট তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

English summary
Class 10 Girls Strip-Searched For Rs.70 in Madhya Pradesh

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.