• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যাটন হাতে সাদা পোশাকে পুলিসই ছিল, প্রমাণ দিল দিল্লি পুলিস

দিল্লির জামিয়া-মিলিয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের উপর পুলিসি নির্যাতনের ঘটনার প্রতিবাদে উত্তাল গোটা দেশ। আজও দেশের একাধিক জায়গায় চলছে প্রতিবাদ। বিনা অনুমতিতে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকেছিল পুলিস অভিযোগ করেেছন উপাচার্য। সেদিনের ঘটনায় পুলিসের সঙ্গে বহিরাগতরাও ক্যাম্পাসে ঢুকে ছাত্রদের মারধর করেিছল বলে অভিযোগ করা হয়েছে। পুলিসের পোশাক ছাড়াই অনেকের হাতেই ব্যাটন দেখা গিয়েছে। এই নিেয় দিল্লি পুলিসের দিকে আঙুল উঠতে শুরু করেছিল।

ব্যাটন হাতে সাদা পোশাকে পুলিসই ছিল, প্রমাণ দিল দিল্লি পুলিস

বুধবার দিল্লি পুলিসের পক্ষ থেকে দাবি করা হয়েছে সাদা পোশাকে ব্যাটন সেদিন যিনি জামিয়া বিশ্ববিদ্যালয়ে ছিলেন। যাঁর ছবি ভাইরাল হয়েছে তিনি আসলে পুলিস কর্মীই। পুলিসের গোয়েন্দা বিভাগের কর্মী। দক্ষিণ-পূর্ব দিল্লি থানার কনস্টেবল। তিনি অ্যান্টি অটো থেফট স্কোয়াডে গোয়েন্দার কাজ করেন বলেই সাদা পোশাক পরে ব্যাটন হাতে নিয়েছিলেন। তাঁর পরনে পুলিসের ইউনিফর্ম ছিল না।

দক্ষিণ-পূর্ব দিল্লির ডেপুটি কমিশনার চিন্ময় বিসওয়াল জানিয়েছেন, অ্যান্টি অটো থেফট স্কোয়াডের সদস্যরা সাধারণত সাদা পোশাকেই থাকেন। তাঁদের ইউনিফর্মে খুব কমই দেখা যায়। এতে চোর ধরতে সুবিধা হয়। তিনি আর জানিয়েছেন শহরে যখনও কোনও সংঘর্ষ বা অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হয় তখনই অনেক পুলিসকর্মীই সাদা পোশাকে কেবল মাত্র মোটর সাইকেলের হেলমেট সম্বর করে অভিযানে অংশ নেন।

English summary
civil dressed man with baton was a police man in Jamia, claim Delhi police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X