• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর উপর চাপ সৃষ্টি নীতীশের, নির্বাচনী দঙ্গলে ফের বিজেপিকে সমর্থনের বার্তা চিরাগের

বিহারে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক দেবেশ কুমার শুক্রবারই জানান যে ২৩ অক্টোবর থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিহারে আসবেন বিজেপি-জেডইউ হয়ে প্রচার করতে। এবং এরপর বেশ কয়ক দফায় মোট ১২টি জনসভায় বক্তৃতা রাখবেন প্রধানমন্ত্রী মোদী। সেই জনসভাগুলিতে নীতীশ কুমারও তাঁর পাশেই থাকবেন বলে জানা গিয়েছে। এবং এবার প্রধানমন্ত্রীর বিহার নির্বাচনে প্রচারে নামার বিষয়টিকে কটাক্ষ করলেন এলজেপি নেতা চিরাগ পাসোয়ান।

নীতীশ কুমার ক্রমেই চাপ বাড়াচ্ছে মোদীর উপর

নীতীশ কুমার ক্রমেই চাপ বাড়াচ্ছে মোদীর উপর

চিরাগের বক্তব্য, জেডিইউ এবং নীতীশ কুমার ক্রমেই চাপ বাড়াচ্ছে বিজেপি এবং প্রধানমন্ত্রী মোদীর উপর। আর তাই বাধ্যহয়েই প্রধানমন্ত্রী মোদীকে নীতীশ কুমারের হয়ে প্রচার করতে আসতে হচ্ছে রাজ্যে। এদিন তিনি আরও বলেন যে এলজেপি বিজেপিকে সমর্থন করতে থাকবে ভবিষ্যতেও। এবং এতেই ফের একবার জল্পনা তুঙ্গে উঠেছে।

১০ নভেম্বর বিহারে বিজেপি-এলজেপি জোট সরকার গঠন করবে

১০ নভেম্বর বিহারে বিজেপি-এলজেপি জোট সরকার গঠন করবে

এদিন চিরাগ পাসোয়ান বলেন, 'প্রধানমন্ত্রী মোদী বিহারে এসে নির্বাচনের জন্য ১২টি জনসভা করবেন কারণ জেডিইউ এবং নীতীশ কুমার মোদীকে এবং বিজেপিকে চাপে রেখেছে। যদি নীতীশ কুমার মুখ্যমন্ত্রী হলে আমি এনডিএতে যোগ দেব না, আমার দল বরং বিধানসভায় বিরোধী আসনে বসবে।' এরপর তিনি বলেন, 'আমি অবশ্য নিশ্চিত যে ১০ নভেম্বর বিহারে বিজেপি-এলজেপি জোট সরকার গঠন করবে।'

নিজেকে মোদীর 'হনুমান' বলে আখ্যা দেন চিরাগ

নিজেকে মোদীর 'হনুমান' বলে আখ্যা দেন চিরাগ

প্রসঙ্গত, গত বেশ কয়েকদিন ধরেই চিরাগ পাসোয়ান বিজেপির সমর্থনে একের পর এক বক্তব্য পেশ করছেন। শুক্রবার নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'হনুমান' বলে আখ্যা দিলেন এলজেপি প্রধান চিরাগ। বিহারের বিদায়ী মুখ্যমন্ত্রী তথা জেডিইউ প্রধান নীতীশ কুমারের মুখ্যমন্ত্রীত্ব নিয়ে এর আগেও প্রশ্ন তুলেছিলেন চিরাগ পাসোয়ান। তবে নির্বাচনী উত্তাপের মাঝে বিজেপির বিরুদ্ধে একটিও বাজে কথা বলেননি এলজেপি প্রধান।

এলজেপিকে বিজেপির বার্তা

এলজেপিকে বিজেপির বার্তা

এর আগে এলজেপিকে বিজেপি সাফ জানিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম করে ভোট চাইতে পারবে না এলজেপি। তবে রাজনৈতিক প্যাঁচে সেই প্রধানমন্ত্রীর নাম করেই ভোটের ময়দানে এগোতে চাইছেন চিরাগ। এবং নীতীশ কুমারকে চরম অস্বস্তিতে ফেলে ক্রমেই বিজেপি ঘনিষ্ঠতার ইঙ্গিতও দিচ্ছেন চিরাগ পাসোয়ান। এই আবহেই গতকাল বিজেপির তরফে জানানো হয় যে নীতীশের নেতৃত্বাধীন সরকারের সমর্থনে জনসভা করতে রাজ্যে আসবেন মোদী।

এক মোড়কে বিহার-মার্কিন নির্বাচন, নীতীশকে আক্রমণ করতে ট্রাম্পকে কটাক্ষ তেজস্বীর

English summary
Chirag Paswan said that PM Modi under pressure from Nitish Kumar and LJP will continue to support BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X