• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে 'চ্যালেঞ্জে'র মুখে নীতীশ কুমার! খবরের কাগজে পাতা ভর্তি বিজ্ঞাপন ঘিরে জল্পনা

বিহারের রাজনৈতিক মহলে কার্যত আলোড়ন ফেলে দিয়েছেন, লোকজন শক্তি পার্টির নেতা চিরাগ পাসোয়ান। প্রায় প্রত্যেক সংবাদপত্রে তাঁর ফুল পাতা বিজ্ঞাপনকে ঘিরে বিহারের এনডিএ-র জোট নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

কলকাতায় মৃত্যু কমল করোনায়! ভাবাচ্ছে জেলাগুলির সংক্রমণ, একনজরে কোন জেলার কোন পরিস্থিতি

পাতা জোড়া বিজ্ঞাপন

পাতা জোড়া বিজ্ঞাপন

বিজ্ঞাপনে বলা হয়েছে বিহার ফাস্ট, বিহারী ফাস্ট। একইসঙ্গে বলা হয়েছে, তারা লড়াই করছে আমাদের ওপর শাসন করতে। আর আমি বিহারের গর্ব ফেরাতে চাই। বলা হয়েছে সেই বিজ্ঞাপনে।

নীতীশ কুমারের ওপর আক্রমণ

নীতীশ কুমারের ওপর আক্রমণ

এই বিজ্ঞাপনকে অনেকেই পর্দার পিছন থেকে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের ওপর আক্রমণ বলেই মনে করছেন। বিহারে এনডিএ-র শরিক হলেও এলজেপি সরকারে যায়নি।

চাল চেলেছেন নীতীশও

চাল চেলেছেন নীতীশও

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী জিতেন রাম মাঝি চিরাগ পাসোয়ানকে পছন্দ করেন। কিন্তু এনডিএ-তে তাঁর আগমণকে অন্যভাবেই নিয়েছে এলজেপি। তারা মনে করছে নীতীশ কুমারই পাসোয়ানকে কাউন্টার করতে এই কাজ করিয়েছেন। আর এই বিজ্ঞাপন নিয়ে প্রথম প্রতিক্রিয়া জানিয়েছেন জিতেন রাম মাঝি। তিনি বলেছেন, এই ধরনের বিজ্ঞাপনকে নীতীশ কুমারের বিরুদ্ধে বিদ্রোহ বলেই বর্ণনা করেছেন তিনি।

চিন্তিত জেডিইউ

চিন্তিত জেডিইউ

বিজ্ঞাপনের সময় নিয়েই যত গণ্ডগোল। যা নিয়ে জেডিইউ চিন্তিত বলেই জানা গিয়েছে। তবে জেডিইউ-এর এক নেতা বলছেন, বিজ্ঞাপনে নির্দিষ্টভাবে কিছু বলা হয়নি কাকে আক্রমণ করা হচ্ছে। তেজস্বী যাদব না নীতীশ কুমার।

টার্গেটে বিহারের দলিত ভোট

টার্গেটে বিহারের দলিত ভোট

বিহারের দলিত ভোট নিয়ে দড়ি টানাটানি। রাজ্যের জন সংখ্যার ১৬ শতাংশ হল দলিত ভোট। যাঁদের মধ্যে ৬ শতাংশ হল পাসোয়ান। গত দুদশক ধরে কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান তাদের নেতা। চিরাগ পাসোয়ান এবার বাবার জায়গা নিতে চাইছেন।

English summary
Chirag Paswan's full page ad creates controversy among NDA leaders in Bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X