• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখে শান্তি বজায়ে বদ্ধ পরিকর ভারতীয় সেনা, চৈনিক আগ্রাসন নিয়ে আশ্বস্ত করল মোদী সরকার

নতুন করে উত্তেজনা ছড়িয়েছে লাদাখে। প্যাংগং সো এলাকায় চিনা বাগিনীর অবস্থান বদলে সিঁদুরে মেঘ দেখছে ভারত। যদিও ভারতীয় সেনা লাদাখ সীমান্তে শান্তি বজায় রেখেছে। বিবৃদি দিেয় জানাল কেন্দ্র। পূর্ব লাদাখে চিনাবাহিনীর গতিবিধি সন্দেহজন। যদিও ভারতীয় সেনাকে সেখানে অনুপ্রবেশ করতে দিচ্ছে না।

লাদাখে ফের আস্ফালন

লাদাখে ফের আস্ফালন

লাদাখে ফের আস্ফালন শুরু করেছে ভারতীয় সেনা। প্যাংগং সো এলাকায় ফের আস্ফালন শুরু করেছে চিনা বাহিনী। ২৯ ও ৩০ অগাস্ট পর পর ২ দিন রাতে চুক্তি লঙ্ঘন করে অবস্থান বদল করে চিনা বাহিনী। তারপরেই নতুন করে উত্তেজনা ছড়ায় লাদাখে।

চুশুলে বৈঠক

চুশুলে বৈঠক

লাদাখে শান্তি বজায় রাখতে চুশূলে সেনা পর্যায়ের বৈঠকে বসেছে দুই দেশে। কমান্ডার পর্যায়ের বৈঠক চলছে। শান্তিপূর্ণ সমাধানের চেষ্টা চলেছে। ভারতীয় সেনা লাদাখে শান্তি বজায়ের সবরকম চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছে মোদী সরকার। ফ্ল্যাগ মিটিংও শুরু হয়েছে দুই দেশের মধ্যে।

জরুরি বৈঠকে মোদী

জরুরি বৈঠকে মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লাদাখ পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জরুরি বৈঠকে বসেছেন। লাদাখের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে প্যাংগং সো লেকে চিনা বাহিনীর অবস্থান নিয়ে বিস্তারিত তথ্য নিয়েছেন তিনি। লাদাখের পরিস্থিতি এখন কেমন তা নিয়ে আলোচনা করেছেন।

কংগ্রেসের আক্রমণ

কংগ্রেসের আক্রমণ

কংগ্রেস এই নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন। রণদীপ সুরজেওয়ালা সরাসরি টুইটে লাদাখ পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী মোদীর কাছে জবাব তলব করেছেন। লাদাখে এখন কী পরিস্থিতি নিয়েছে এই নিয়ে মোদী সরকারের কাছে জবাব তলব করেছেন তিনি।

রাজ্যের প্রায় ১০ কোটি মানুষ খাদ্যসাথী প্রকল্পের অন্তর্ভুক্ত! ২০২১-এর আগে আরও এক চমক মমতার

English summary
Chinese aggression in Ladakh: Modi govt. assures that Indian Army maintains peace
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X