• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারতের আকাশসীমায় চিনগামী উড়ানে বোমাতঙ্ক, ঘটনা অস্বীকার বায়ুসেনার

ভারতের আকাশসীমায় চিনগামী উড়ানে বোমাতঙ্ক, ঘটনা অস্বীকার বায়ুসেনার
Google Oneindia Bengali News

ভারতের আকাশসীমার মধ্যে প্রবেশ করতেই চিনগামী উড়ানে বোমাতঙ্ক। ইরান থেকে চিন যাচ্ছিল জেট উড়ানটি। হঠাৎইবোমাতঙ্ক বিমানের মধ্যে ছড়িয়ে পড়ে বলে অভিযোগ। যদিও এরকম কোনও ঘটনা ঘটেিন বলে জানিয়েছে বায়ুসেনা। তাঁরা একপ্রকার এই ধরনের ঘটনা উড়িয়ে দিয়েছে।

ভারতের আকাশসীমায় চিনগামী উড়ানে বোমাতঙ্ক, ঘটনা অস্বীকার বায়ুসেনার

ইরান থেকে ভারতের আকাশপথ হয়ে চিনে যাচ্ছিল বিমানটি। যাত্রীবাহি বিমান। ভারতের আকাশ পথে প্রবেশ করতেই সেটিতে বোতাতঙ্ক ছড়িয়ে পড়ে বলে খবর। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। সঙ্গে সঙ্গে ভারতীয় এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করা হয়। যদিও বায়ু সেনার পক্ষ থেকে সেই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। তারা জানিয়েছে এইরকম কোনও ঘটনা ঘটেনি।

সূত্রের খবর বায়ু সেনার পক্ষ থেকে উড়ানটির উপরে নজরদারি চালানো হচ্ছে। এখনও পর্যন্ত সেরকম কোনও আতঙ্কের ঘটনা ঘটেনি। বায়ু সেনার পক্ষ থেকে ইরান থেকে আসা বিমানটির যাত্রার পথ মনিটারিং করা হচ্ছে। কোনও রকম সন্দেহজনক কিছু ধরাপড়লেই পদক্ষেপ করা হবে। কয়েকদিন আগেই এস জয়শঙ্কর এই সন্ত্রাসবাদ নিয়ে পাকিস্তানকে তীব্র নিশানা করেছে। পাকিস্তান সন্ত্রাসবাদে দক্ষ বলে কটাক্ষ করেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর। তিনি তীব্র আক্রমণ করেছেন পাকিস্তানকে।

চিেনর সঙ্গেও ভারতের সম্পর্ক খুব একটা মধুর নয়। লাদাখ সীমান্ত নিয়ে চিনের সঙ্গে তীব্র বিরোধিতা তৈরি হয়েছে ভারতের । লাদাখের প্যাংগং সো হ্রদের দখল দারি নিয়ে দুই দেশের মধ্যে প্রবল বিরোধ চলছে। বেজিং কিছুতেই সেনা সরাতে নারাজ। এই নিয়ে দুই দেশের মধ্যে ১৭ দফার বৈঠক হয়েছে। তাতে তীব্র সমস্যা তৈরি হয়েছে। যদিও আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান অনেকটাই এগিয়েছে।

ভোটে জিতলে প্রতি গরুর জন্য দিনে ৪০ টাকা করে দেবেন, গুজরাতে ভোট প্রতিশ্রুতি কেজরওয়ালেরভোটে জিতলে প্রতি গরুর জন্য দিনে ৪০ টাকা করে দেবেন, গুজরাতে ভোট প্রতিশ্রুতি কেজরওয়ালের

English summary
China-bound Iranian bomb threat in Indian airspace
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X