• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাত ১১টার পরেও আটক অধীর-সহ অন্যরা! পুলিশের টানা-হেচড়ায় পাঁজরের হাড় ভেঙেছে চিদাম্বরমের, অভিযোগ কংগ্রেসের

  • |
Google Oneindia Bengali News

রাহুল গান্ধীকে (Rahul Gandhi) ইডির (ED) তলবের বিরুদ্ধে কংগ্রেসের (Congress) অন্য হেভিওয়েটদের সঙ্গে প্রতিবাদে সামিল হয়েছিল বর্ষীয়ান কংগ্রেস নেতা পি চিদাম্বরম (P Chidambaram)। কিন্তু দিল্লি পুলিশের (Delhi Police) টানা-হেচড়ায় তাঁর পাঁজরের হাড় ভেঙে গিয়েছে। এমনটাই অভিযোগ করেছে কংগ্রেস। অন্যদিকে সোমবার গভীর রাত পর্যন্ত অধীর চৌধুরী (Adhir Chowdhury)-সহ অন্য নেতাদের থানায় আটকে রাখা হয়।

মোদী সরকারকে নিশানা কংগ্রেসের

কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা অভিযোগ করেছেন, দিল্লিতে পুলিশের ধাক্কায় সিনিয়র কংগ্রেস নেতা পি চিদাম্বরম আহত হয়েছেন। তাঁর বাম পাঁজরের হাড় ভেঙে দিয়েছে। চিদাম্বরমের চমশমাটিও মাটিতে ফেলে দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি। চিদাম্বরমের বাম পাঁজরে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে।
তিনি টুইটে বলেছেন মোদী সরকার বর্বরতার সীমা অতিক্রম করেছে। শুধু চিদাম্বরমের আঘাত লাগাই নয়, সাংসদ প্রমোদ তিওযারিকে রাস্তায় ফেলে দেওয়া হয়। যার জেরে তাঁর মাথার ও পাঁডরে আঘাত লাগে।

আঘাত নিশ্চিত করেছেন চিদাম্বরম

অন্যদিকে প্রবীন কংগ্রেস নেতা পি চিদাম্বরম টুইটের মাধ্যমে তাঁর আঘাতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, হেয়ারলাইন ফ্র্যাকচার। তিনি অভিযোগ করে বলেছেন, তিন পুলিশকর্মী তাঁকে ধাক্কা দেন। তার থেকে যে হেয়ার লাইন ফ্র্যাকচার হয়েছে, তাতে তিনি ভাগ্যবান। চিকিৎসকরা বলেছেন, যদি হেয়ারলাইন ফ্র্যাকটার হয়ে থাকে তাহলে ১০ দিনেই সুস্থ হয়ে যাবেন। তবে মঙ্গলবার তিনি ফের দলের কাজে নামবেন বলে জানিয়েছেন।

রাত পর্যন্ত থানায় আটকে রেখে হেনস্থা

রাত পর্যন্ত থানায় আটকে রেখে হেনস্থা

এদিকে গভীর রাত পর্যন্ত তুঘলক রোড, ফতেপুর, মন্দির মার্গ থানায় অধীর চৌধুরী, কেসি বেণুগোপালের মতো অন্য নেতাদেরও গভীর রাত পর্যন্ত থানায় আটকে রাখা হয়। রাতেই প্রতিবাদ করেন অধীর চৌধুরী। হয় তাঁদের গ্রেফতার করা হোক না হয় ছেড়ে দেওয়া হোক দাবি তোলেন বহরমপুরের সাংসদ। তিনি বলেন, গ্রেফতার করলে কোনও ধারায় গ্রেফতার তাও জানানো হোক। অন্যদিকে, পুলিশের বিরুদ্ধে সাংসদের গায়ে হাত তোলার অভিযোগ আনা হয়েছে। পাশাপাশি দুপুর ১২ থেকে রাত পর্যন্ত আটক করে রাখা হলেও জল পর্যন্ত দেওয়া হয়নি বলেও অভিযোগ করা হয়েছে কংগ্রেসের তরফে।

রাহুল গান্ধীকে ইডির তলবের বিরুদ্ধে প্রতিবাদ

রাহুল গান্ধীকে ইডির তলবের বিরুদ্ধে প্রতিবাদ

রাহুল গান্ধীকে ইডির তলবের বিরুদ্ধে প্রতিবাদ করে সোমবার দিল্লি-সহ বিভিন্ন জায়গায় রাস্তায় নামেন কংগ্রেসের নেতা-কর্মীরা। দিল্লিতে নিষেধাজ্ঞা অমান্য করায় কয়েকশ কংগ্রেস নেতা কর্মীকে আটক করা হয়। যার মধ্যে বেশ কয়েকজন শীর্ষ নেতাও ছিলেন। পুলিশের তরফে অভিযোগ করা হয়েছে,বাধা সত্ত্বেও কংগ্রেসেন নেতা-কর্মীরা মিছিল করে ইডির অফিসে ঢোকার চেষ্টা করেছিলেন। অন্যদিকে এদিনও রাহুল গান্ধীকে ফের তলব করা হয়েছে ইডির অফিসে। বিভিন্ন জায়গায় এদিন সোমবারের মতো বিক্ষোভ দেখানো হবে বলে জানানো হয়েছে কংগ্রেসের তরফে।

Weather Update: উত্তরবঙ্গে ভারী বৃষ্টি, দক্ষিণবঙ্গের দোড়গোড়ায় বর্ষা! একনজরে বাংলার জেলাগুলির আবহাওয়াWeather Update: উত্তরবঙ্গে ভারী বৃষ্টি, দক্ষিণবঙ্গের দোড়গোড়ায় বর্ষা! একনজরে বাংলার জেলাগুলির আবহাওয়া

English summary
Chidambarm's rib fractured due to manhandled by Delhi Police alleges Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X