• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড-১৯ নিয়ে মোদীর জাতির উদ্দেশ্যে ভাষণের আগেই পরামর্শ দিলেন চিদাম্বরম

আর কিছুক্ষণ পরেই জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোভিড-১৯ নিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন তিনি। তার আগে টুইটে প্রধানমন্ত্রীকে পরামর্শ দিলেন বর্ষিয়ান কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরম।

মোদীকে পরামর্শ চিদাম্বরমের

মোদীকে পরামর্শ চিদাম্বরমের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশ্য ভাষণের আগে পরামর্শ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরম। তিনি জানিয়েছেন আজ যদি মোদী গোটা দেশে লকডাউন ঘোষণা করা উচিত। সেটা না করতে নিরাশ হব সকলে। অন্তত ২ থেকে চার সপ্তাহের জন্য দেশের সব শহরে লক ডাউন ঘোষণা করা উচিত।

জাতির উদ্দেশ্যে ভাষণ মোদীর

জাতির উদ্দেশ্যে ভাষণ মোদীর

জাতির উদ্দেশ্য ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোভিড-১৯ নিয়েই দেশবাসীকে সচেতন করাই এই ভাষণের মূল উদ্দেশ্য বলে মনে করা হচ্ছে। সকালেই করোনা ভাইরাস নিয়ে দেশের পরিস্থিতি পর্যালোচনা করেছেন প্রধানমন্ত্রী। উচ্চ পদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেছেন তিনি।

কোন রাগে শোভন বান্ধবীকে বেনজির আক্রমণ করলেন শিক্ষামন্ত্রী?
৪ জনের মৃত্যু করোনায়

৪ জনের মৃত্যু করোনায়

করোনা ভাইরাসে এখনও পর্যন্ত চার জনের মৃত্যু হয়েছে দেশে। আক্রান্তের সংখ্যা ১৫১। বয়স্ক এবং শিশুদের বাড়ির বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে। পিএমও-র আধিকারিকদেরও বাড়িতে েথকে কাজ করার নির্দেশিকা জারি করা হয়েছে। অধিকাংশ শহরেই স্কুল-কলেজ, শপিংমল, সিনেমা হল বন্ধ করে দেওয়া হয়েছে।

English summary
Chidambaram suggest Modi before COVID-19 adress the nation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X