• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুরগির মাংস-ডিম নিরামিষ ঘোষিত হোক! গেরুয়া শিবিরের সাংসদের দাবিতে কোন জবাব দিলেন নেটিজেনরা

  • |

'আয়ুর্বেদ চিকেন'এর তত্ত্ব নিয়ে মুখ খুলে এবার মুরগির মাংস থেকে ডিমকে নিরামিষ ঘোষণা করার জোরালো দাবি তুললেন গেরুয়া শিবির শিবসেনা নেতা সঞ্জয় রাউত। আর শিবসেনার এই নেতার দাবি ঘিরেই এবার তোলপাড় শুরু হয়েছে ইন্টারনেট জুড়ে। সংবাদমাধ্যম 'মুম্বই মিরর'কে দেওয়া সাক্ষাৎকারে সঞ্জয় রাউত যা বলেছেন তা নিয়ে আপাতত তুলকালাম শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কী বলেছেন সঞ্জয় রাউত?

কী বলেছেন সঞ্জয় রাউত?

শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত সাক্ষাৎকারে বলেন , একবার তিনি গিয়েছিলেন নানদারবার এলাকার এক গ্রামে। সেখানে আদিবাসী মানুষরা এসে তাঁকে একটি খাবার পরিবেশন করেন। তিনি তারপরই জিজ্ঞাসা করেন এই খাবারটি কী ? জবাবে আদিবাসীরা জানান, সেটি 'আয়ুর্বেদিক চিকেন'। মূলত, ওই মুরগিগুলিকে এমনভাবে যত্ন করা হয়, যা খাওয়ার পর বিভিন্ন রকমের অসুখ সেরে যেতে বাধ্য। এরপরই তিনি দাবি করেন, যে কেন্দ্রীয় আয়ুর্বেদ , যোগা ও ন্যাচারোপ্যাথি মন্ত্রকের উচিত মুরগির মাংস আর ডিমকে নিরামিষ ঘোষণার বিষয়টি নিয়ে ভেবে দেখা।

'কেন শুধু মুরগি, পাঁঠা নয় কেন? '

সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় রাউতের এই বক্তব্য ঘিরে ব্যাপক তোলপাড় শুরু হয়ে যায়। অনেকেই প্রশ্ন করেন , কেন শুধু মুরগির মাংস আর ডিমের কথা বলছেন সঞ্জয়, কেন তিনি পাঁঠার মাংসকে এর আওতায় রাখছেন না?

ইন্টারনেট জুড়ে খিল্লি-ঠাট্টা!

শিবসেনার সঞ্জয় রাউতের এমন বক্তব্য় উঠে আসতেই ইন্টারনেট হাসির খোরাকে মেতে ওঠে। সকলেই মজার ছলে বিভিন্ন রকমের মন্তব্য করতে থাকেন।

English summary
Chicken and Eggs should be called Vegetarian, demands MP, Here how internet reacted .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X