• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা প্রাদুর্ভাবের বাড়বাড়ন্তের মাঝে ১‌২ দিনের লকডাউনের পথে হাঁটতে চলেছে চেন্নাই

  • |

আনলক ১.০-র হাত ধরে গোটা দেশ যখন একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে তখন আবারও লকডাউন পথে হাঁটতে চলেছে চেন্নাই। সূত্রের খবর, ১৯শে জুন অর্থাৎ শুক্রবার থেকেই চেন্নাই ও পার্শ্ববর্তী তিন জেলায় লকডাউন কার্যকর হতে চলেছে। এই মুহূর্তে দেশের একমাত্র দেশ হিসাবে মেডিকেল বোর্ডের সুপারিশ মেনে এই কঠোর লকডাউন পালনের পথে হাঁটতে চলেছে তামিলনাড়ু।

করোনা প্রাদুর্ভাবের বাড়বাড়ন্তের মাঝে ১‌২ দিনের লকডাউনের পথে হাঁটতে চলেছে চেন্নাই

আজ থেকে শুরু করে এই লকডাউন আগামী ৩০শে জুন পর্যন্ত চলবে বলে সরকারি ভাবে জানানো হয়েছে। যদিও সূত্রের খবর, করোনা রুখতে রাজ্যের মেডিকেল বেশ কিছু নতুন কৌশল আরোপের কথা বলেছিল। কিন্তু সরকার বর্তমানে পুরাদস্তুর লকডাউনের পথে হাঁটবে বলে ইতিমধ্যেই মন্ত্রীসভার বৈঠকে ঠিক হয়েছে। একইসাথে রাজ্যের স্বাস্থ্য বিশেষজ্ঞেরা করোনা ঠেকাতে একাধিক সরকারি প্রকল্পের সফল বাস্তবায়ন ও আন্তঃ বিভাগীয় সমন্বয়ের উপর বেশি করে জোর দেওয়ার কথা বলেন।

পাশাপাশি গোটা তামিলনাড়ুতে আরও ব়্যাপিড টেস্টিং ও মোবাইল ক্লিনিক তৈরির উপরেও জোর দেওয়ার কথা জানান তারা। এদিকে গত দুদিনে গোটা রাজ্যে প্রত্যহ ২ হাজারের বেশি করোনা রোগীর খোঁজ পাওয়া গেছে। একইসাথে এই মুহূর্তে তামিলনাড়ুতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫২৩৩৪। মারা গেছেন ৬২৫ জন। এমতাবস্থায় করোনার এই বাড়বাড়ন্ত ঠেকাতেই চেন্নাই ও করোনা বিধ্বস্ত পার্শ্ববর্তী জেলাগুলিতে নতুন করোনা লকডাউনের কঠোর বিধিনিষেধ আরোপ করতে চাইছে রাজ্য সরকার।

শহীদ পরিবারের প্রতি শ্রদ্ধা জানাতে হলে বদলা চাই, মন্তব্য সোমেন মিত্রের

চিন-ভারত সংঘর্ষের আবহেই ৩০০টি পণ্যের উপর বসতে পারে বাড়তি আমদানি শুল্ক

English summary
chennai to walk 12 day lockdown amid rising corona outbreak from 19th june
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X