• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সভাপতির বিরুদ্ধে মহিলা হয়রানির অভিযোগ, মামলা প্রত্যাহারের আর্জি এবিভিপির

এবিভিপির জাতীয় সভাপতি ডাঃ সুববিয়া শানমুগামের বিরুদ্ধে এক মহিলাকে হয়রানির অভিযোগে মামলা করে চেন্নাই পুলিশ। শনিবার গভীর রাতে এবিভিপির তরফে একটি বিবৃতি জারি করে জানানো হয়, ওই মহিলার আত্মীয়া বালাজি বিজয়রাঘবন অভিযোগটি প্রত্যাহার করে নিয়েছেন। তা নিয়েই চাপানউতোর শুরু হয়েছে এখন।

সভাপতির বিরুদ্ধে মহিলা হয়রানির অভিযোগ, মামলা প্রত্যাহারের আর্জি এবিভিপির

এবিভিপি জানিয়েছে, "দুটি পরিবারের মধ্যে ভুল বোঝাবুঝি ছিল, তা এখন মিটমাট হয়ে গিয়েছে এবং দুই পক্ষের মধ্যে সমস্ত বিষয়ই এখন সমাধান হয়ে গেছে।" এদিকে বিজয়ারাঘবন বলেন, শনিবার এ বিষয়ে কথাবার্তা হলেও, প্রযুক্তিগতভাবে অভিযোগটি প্রত্যাহার করা হয়নি। একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং আইনী পদ্ধতি অনুসরণ করতে হবে।

তিনি বলেন, "আমরা পুলিশকে জানিয়েছে এমন কিছু প্রমাণ, যা অভিযুক্তরা মিথ্যা বলে প্রতিপণ্ণ করছে। আমাদের দেখে নিতে হবে প্রকৃত সত্য কোনটা। তাই আইনি প্রক্রিয়া চলুক আমরা চাই। ডাক্তারি পরীক্ষার পর অভিযোগ প্রত্যাহারের পুনর্বিবেচনা করতে পারি আমরা।

আগের দিনই একজন পুলিশ আধিকারিক বলেছিলেন, শানমুগামের বিরুদ্ধে ভারতী দণ্ডবিধির ২৭১ জেনে বুঝে আইন অমান্য করা) এবং ৪২৭ (ক্ষতিসাধন করা এবং মহিলা হয়রানি আইনে মামলা রুজু করা হয়েছে। শীঘ্রই তাঁকে তদন্তের জন্য তলব করা হবে বলে জানান এই আধিকারিক।

বিজেপি ছাড়ার জল্পনা ওড়ালেন মুকুল,অমিত শা অনেক সম্মান দিয়েছেন মন্তব্য মুকুলের

ভারতীয় রাজনীতিতে দুই দশক আগের দুর্নীতির ঘটনা ফের খবরে! দোষী সাব্যস্ত জয়া জেটলি

English summary
Chennai police booked ABVP national president in a case of allegedly harassing a woman
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X