• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চার্টার বিমানের সুবিধা এবার গোএয়ারে, এই প্রথম আন্তঃদেশীয় বিমানে চালু হল গোফ্লাই প্রাইভেট

এই প্রথম গো এয়ারের পক্ষ থেকে দারুণ এক উদ্যোগ যাত্রীদের জন্য নিয়ে আসা হল। শুক্রবার বিমান সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে গোফ্লাই প্রাইভেট। যেখানে যাত্রীরা বহু আসনের সারি বুক করতে পারেন এবং তাঁদের নিজস্ব ব্যক্তিগত জোন তৈরি করতে পারেন। গোফ্লাই প্রাইভেট যাত্রীদের আত্মবিশ্বাসের সঙ্গে সফর করার অনুমতি দেয় এবং পুরুষ বা মহিলা যাত্রী নির্দ্বিধায় সিদ্ধান্ত নিতে পারে তাঁর কতগুলি আসনের সারির প্রয়োজন।

চার্টার বিমানের সুবিধা এবার গোএয়ারে

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে গোএয়ারের ম্যানেজিং ডিরেক্টর জয় ওয়াদিয়া বলেন, 'গোএয়ার হল প্রথম বিমান সংস্থা ভারতের যারা এই মুহূর্তে চার্টার বিমানের স্বপ্নকে পূরণ করতে পারছে না তাদের জন্য এটা সুবর্ণ সুযোগ। গোফ্লাই প্রাইভেটের জন্য একটি পূর্ণাঙ্গ বেসরকারী চার্টার বিমানের একটি ভগ্নাংশ ব্যয় হয় এবং এখানে একই রকম গোপনীয়তার ধারণাটি সরবরাহ করা হবে যা গ্রাহক একটি ব্যক্তিগত চার্টারে অনুভব করে। গ্রাহকদের থেকে বহুদিন ধরেই এ ধরনের পরিষেবা চালু করার দাবি জানানো হচ্ছিল। আমি খুবই খুশি যে আন্তঃদেশীয় বিমানে এ ধরনের পরিষেবা শুরু হবে।’‌

সম্প্রতি গোএয়ারের পক্ষ থেকে যাত্রীদের সফরে আত্মনির্ভর ফিরিয়ে আনতে '‌কোয়ারেন্টাইন প্যাকেজ’‌ (‌গ্রাহকরা কোচি, কান্নুর, বেঙ্গালুরু, দিল্লি বা আহমেদাবাদে নিজেদের সাধ্যের মধ্যে হোটেল বাছাই করতে পারবেন)‌ সহ মূল্য সংযোজন পরিষেবা চালু করা হয়েছে। এছাড়াও গোএয়ার যাত্রীদের অতিরিক্ত আসন বুক করার অনুমতিও দিয়েছে তাঁদের নিরাপত্তার খাতিরে। এছাড়াও অনলাইন চিকিৎসক পরিষেবাও চালু করেছে গো এয়ার।

English summary
first time for passengers goair introduced gofly private
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X