• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যাও, অন্য কোথাও নয়! মোদী-সঙ্গলাভে অদ্ভুত উপায় নিয়েছেন চন্দ্রবাবু নাইড়ু

লোকসভা ভোটের আগে বিজেপির সঙ্গে সম্পর্ক ত্যাগ করে বিরোধী জোটের মুখ হয়ে উঠতে চেয়েছিলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। ২০১৯-এ ফের নরেন্দ্র মোদী কামব্যাক করার পর চন্দ্রবাবু নাইডুও ফের বিজেপি ঘনিষ্ঠ হয়ে ওঠার চেষ্টা করছেন। আর এই লক্ষ্যে তিনি অদ্ভুত এক উপায় অবলম্বন করেছেন।

মোদী-সঙ্গলাভে অদ্ভুত উপায় অবলম্বন চন্দ্রবাবুর

তেলেগু দেশম পার্টির প্রধান এন চন্দ্রবাবু নাইডু পার্টি ত্যাগ করা নেতাদের বলছেন, আপনারা দলত্যাগ করে বিজেপিতে যোগ দিন। কিন্তু ভুলেও ওয়াইএসআর কংগ্রেস বা তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতিতে যোগ দেবেন না। দলীয় প্রধান হয়ে তিনি বিক্ষুব্ধ নেতাদের এমনই পরামর্শ দিচ্ছেন।

গত জুনে টিডিপি ছেড়ে যান দুই রাজ্যসভার সদস্য টিজি ভেঙ্কটেশ এবং ওয়াই 'সুজানা' চৌধুরি। নায়ডু তাঁদের বলেছিলেন যেন তাঁরা বিজেপিতে যোগ দেন। এরপর টিডিপির পলিটব্যুরো সদস্য রেভুরি প্রকাশ রেড্ডি সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন। টিডিপি ছাড়ার পরে এই বছরের শুরুতেই অমিত শাহের উপস্থিতিতে সিএম রমেশ, গারিকাপাতি মোহন রাও, টিজি ভেঙ্কটেশ এবং ওয়াইএস চৌধুরিও বিজেপিতে যোগ দিয়েছিলেন।

এবার বিধানসভা ও লোকসভা নির্বাচন টিডিপির রাজনৈতিক পারফরম্যান্স ছিল হতাশাব্যঞ্জক। অন্ধ্রপ্রদেশ লোকসভার ২৫টি আসনের মধ্যে ২২টি পায় জগমোহন রেড্ডির ওয়াইএসআর কংগ্রেস এবং বিধানসভা ১৭৫টির মধ্যে ১৫১টি দখল করে জগমনমোহন রেড্ডির দলই ক্ষমতায় আসে। একইভাবে তেলেঙ্গানাতেও টিআরএসের দাপটে দাঁত ফোটাতে পারেনি টিডিপি।

English summary
TDP chief N Chandrababu Naidu is giving 'no objection certificates' to the party's outgoing leader. He gives certificate to outgoing leader to go BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X