• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুখবর! ভোটে জিতলে পরিবার পিছু দু’লাখ এবার, ইস্তাহারে বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর

লোকসভা ভোট দুয়ারে কড়া নাড়ছে। দেশজুড়ে চলছে প্রচার ঝড়। আর ভোট প্রচার মানেই ভুরি ভুরি প্রতিশ্রুতি। মোদী থেকে মমতা, রাহুল থেকে নবীন কেউ বাদ নেই সেই তালিকায়। এবার ভোটের ঢাকি কাঠি পড়তেই চন্দ্রবাবু নাইডুও নেমে পড়লেন প্রতিশ্রুতিদানের প্রতিযোগিতায়। রাজ্যে লোকসভার সঙ্গে বিধানসভা ভোট বলে কথা।

mamata banerjee-chandrababu-naidu

শনিবার দলের ইস্তাহার প্রকাশ করেন তেলেগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নাইডু। সেই ইস্তাহারে তিনি অন্ধ্রপ্রদেশবাসীর জন্য সুখবর দিলেন বর্তমান মুখ্যমন্ত্রী। চন্দ্রবাবুর বিরাট ঘোষণা ক্ষমতায় এলে প্রতিটি পরিবারকে দু-লক্ষ টাকা করে দেবে তাঁর সরকার। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত প্রতিটি পরিবার এই টাকা পাবে।

[আরও পড়ুন: ৯০ % ভোট চাই বিজেপি বাক্সে! প্রধানদের নিদান কুকি ন্যাশনাল আর্মির]

চন্দ্রবাবু বলেন, আমরা মানুষকে বড় উপহার দিতে চাই। এবং সেই উপহার দেব। মানুষের পাশে থাকব। এ ব্যাপারে আমরা কনফিডেন্ট। আমরা এমন প্রতিশ্রুতি দিই না, যে প্রতিশ্রুতি মানুষের হাতে পৌঁছয় না। এমন প্রতিশ্রুতি দিই, যা মানুষ পাবেন। এ প্রসঙ্গে রাহুল গান্ধীর ঘোষিত ৭২ হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতিও তুলে ধরেন চন্দ্রবাবু।

[আরও পড়ুন:বিজেপির শক্তিবৃদ্ধি লোকসভার আগে, 'প্রতিবাদী' ফৌজি বেছে নিলেন তাঁর 'পছন্দের দল']

চন্দ্রবাবু বলেন, দরিদ্রমুক্ত সুখ-স্বাচ্ছন্দ্যের অন্ধ্রপ্রদেশ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যে আমরা এগিয়ে চলেছি। রাজ্যের সমস্ত মানুষের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তোলা আমাদের দায়িত্ব। উল্লেখ্য, চন্দ্রবাবু যে প্রতিশ্রুতি দিয়েচেন, তার জন্য সরকারের খরতচ হবে বছরে প্রায় দু-লক্ষ টাকা।

[আরও পড়ুন: মোদীর সামনেই এসপিকে চ্যালেঞ্জ! ১০ বছর রাজনীতিতে থাকব, বললেন মুকুল]

English summary
Andhra Pradesh CM Chandrababu Naidu announces two lacks for every family in their manifesto of Lok Sabha and Assembly Election,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X