• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোর ৪ টে পর্যন্ত জেরা চন্দা কোছরকে! জালিয়াতি মামলায় ফের প্রশ্নবাণের মুখে আইসিআইসিআই কর্ত্রী

অভিযোগ ছিল ভিডিওকনকে তিনি বেআইনিভাবে ১৮৭৫ কোটি টাকার ঋম পাইয়ে দিতে সাহায্য করেছেন। আর সেই কারণেই আইসিআইসিআই ব্য়াঙ্কের কর্ত্রী চন্দা কোছরকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের একটি দল। এর আগে তাঁর বাড়িতে শুক্রবার তল্লাশি অভিযান চালায় ইডি।

ভোর ৪ টে পর্যন্ত জেরা চন্দা কোছরকে! জালিয়াতি মামলায় ফের প্রশ্নবাণের মুখে আইসিআইসিআই কর্ত্রী

সেই অভিযানের জেরে ভোর ৪ টে পর্যন্ত জেরা করা হয় চন্দা কোছরকে। এরপর এদিন সকালেও চন্দার জেরা পর্ব চলেছে। ইডির দফতরে তাঁকে ডেকে পাঠানো হয় ভিডিওকনের ঋণ সংক্রান্ত তথ্যের খোঁজে। অন্যদিকে, সেখানে ডেকে পাঠানো হয় ভিডিওকনের প্রধান বেণুগোপাল ধূতকেও।

আর্থিক তছরুপের অভিযোগে ইডি কোছর ও তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। জানুয়ারি মাসে সিবিআইয়ে অভিযোগ জমা পড়ে। ২ ফেব্রুয়ারি ইডি মামলা করেছে। সিবিআই চন্দা কোছর, দীপক কোছর ও ধূতের নামে অভিযোগ এনেছে। এছাড়া ধূতের তৈরি সংস্থা সুপ্রিম এনার্জি ও দীপক কোছরের তৈরি সংস্থা নিউপাওয়ার রিনিউএবেলসের বিরুদ্ধে এফআইআর করেছে। অভিযোগ, আইসিআইসিআই থেকে ঋণ পাইয়ে দিতে ধূতকে সাহায্য করায় তাঁরা দীপক কোছরের সংস্থাতে বিনিয়োগ করে। অর্থাৎ বিনিময় প্রথায় দুর্নীতি হয়েছে। আর এসবই হয়েছে ২০০৯ সালে চন্দা কোছর আইসিআইসিআই এর দায়িত্ব হাতে পাওয়ার পরে।

English summary
Chanda Kochhar, Questioned Till 4 AM, Visits Probe Agency's Office Again.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X