• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রেন দুর্ঘটনায় বাড়ছে মৃতের সংখ্যা! কেন্দ্র ও রাজ্যের তরফে সাহায্য ঘোষণা

অমৃতসরে ট্রেনের ধাক্কায় মৃতের সংখ্যা বাড়ছে। এখনও পর্যন্ত ৬১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এদিকে এই দুর্ঘটনায় মৃতদের পরিবারকে রাজ্যের তরফে ৫ লক্ষ টাকা করে আর কেন্দ্রের তরফে ২ লক্ষ টাকা করে সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। দুর্ঘটনার জেরে ইজরায়েল সফর বাতিল করেছেন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। রাজ্যের তরফে শনিবার শোক পালনের কথা জানানো হয়েছে।

চালককে জিজ্ঞাসাবাদ

অমৃতসর-হাওড়া পঞ্জাব মেল, যার ধাক্কায় বহু মানুষের মৃত্যু হয়েছে, ট্রেনটি লুধিয়ানায় পৌঁছয় রাত এগারোটা নাগাদ। সেখানে ট্রেনটিকে পরীক্ষা করা হয়। ছবিও তোলা হয়। চালককে দীর্ঘক্ষণ ধরে চলে জিজ্ঞাসাবাদ। রেল সূত্রে খবর, চালক জানিয়েছেন, দূর থেকে লাইনে মানুষের উপস্থিতি তিনি বুঝতে পারেননি।

মৃতদের পরিবারকে সাহায্য কেন্দ্রের

দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন নরেন্দ্র মোদী। মৃতদের পরিবারবর্গের জন্য ২ লক্ষ টাকা করে, আর আহতদের জন্য ৫০ হাজার টাকা করে সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পর তাড়াতাড়ি দেশে ফিরে আসছেন রেলমন্ত্রী পীযূষ গোয়াল।

সাহায্য রাজ্য সরকারেরও

সাহায্য রাজ্য সরকারেরও

রাজ্যের তরফেও মৃতদের পরিবারবর্গকে সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। ৫ লক্ষ টাকা করে দেওয়া হবে মৃতদের পরিবারকে। দুর্ঘটনার জেরে ইজরায়েল সফর বাতিল করেছেন মুখ্যমন্ত্রী। শনিবার ঘটনাস্থলে যাবেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

রাজ্যের তরফে ঘটনার তদন্ত

ঘটনায় রেলের পাশাপাশি রাজ্যের তরফেও তদন্তের কথা জানানো হয়েছে। অমৃতসরের সাংসদ গুরজিত সিং অজলা জানিয়েছেন, ঘটনার তদন্ত করবে রাজ্য। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিয়েছেন তিনি।

English summary
Centre and State Govt will provide compensation to the families of deceased in Amritsar accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X