• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরলের দুটি নিউজ চ্যানেলের সম্প্রচার বন্ধ, দিল্লি হিংসার বিতর্কিত খবরে কড়া কেন্দ্র

দিল্লি হিংসার বিতর্কিত খবর প্রচারের জন্য কেরলের দুটি নিউজ চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দিল তথ্য ও সম্প্রচার মন্ত্রক। এশিয়ানেট এবং নিউজ ওয়ান নামে দুটি চ্যানেলের সম্প্রচার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রক ৪৮ ঘণ্টা সম্প্রচার বন্ধ রাখার নির্দেশ জারি করেছে।

দুটি চ্যানেলের সম্প্রচার বন্ধ, দিল্লি হিংসায় কড়া কেন্দ্র

সম্প্রতি দিল্লিতে সিএএ বিতর্কে হিংসা তীব্র আকার নেয়। দুই পক্ষের সঙ্ঘর্ষে মৃত্যু হয় প্রায় ৫৩ জনের। এদের মধ্যে বেশিরভাগেরই মৃত্যু হয় গুলিবিদ্ধ হয়ে। এই ঘটনায় উত্তেজনা চরমে ওঠে। দুই নিউজ চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ, প্ররোচনামূলক খবর প্রচার করেছিল। সেই কারণেই শাস্তিস্বরূপ ৪৮ ঘণ্টা সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়।দিল্লি হিংসার বিতর্কিত খবর প্রচারের জন্য কেরলের দুটি নিউজ চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দিল তথ্য ও সম্প্রচার মন্ত্রক। এশিয়ানেট এবং নিউজ ওয়ান নামে দুটি চ্যানেলের সম্প্রচার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রক ৪৮ ঘণ্টা সম্প্রচার বন্ধ রাখার নির্দেশ জারি করেছে।

English summary
: Information and Broadcasting Ministry suspended the broadcast of two Kerala-based news channels for 48 hours. It is banned over their coverage of the violence in northeast Delhi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X