• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরোধী ক্ষতয় মলমের চেষ্টা! চাপের মুখে পড়ে লোকসভার প্রশ্নোত্তর পর্বে ছাড়পত্রের ভাবনা কেন্দ্রের

  • |

করোনা সঙ্কটের আবহেই অবশেষে ১৪ই সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে লোকসভার বাদল অধিবেশন। এদিকে শুরুতেই শোনা গিয়েছিল সরকার সিদ্ধান্ত নিয়েছে, করোনা পরিস্থিতিতে এবার জিরো আওয়ারের প্রশ্নোত্তর পর্ব বাদ দেওয়া হবে। আর তাতেই বেঁকে বসে বিরোধীরা। সূত্রের খবর, এই সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানিয়ে ইতিমধ্যেই সংসদের দুই কক্ষেরই বেশ কিছু বরিষ্ঠ বিরোধী নেতা কেন্দ্রকে চিঠি লেখেন। যার জেরে দিনভর তীব্র বিতর্কের মুখে পরে মোদী সরকার।

বিরোধী ক্ষতয় মলমের চেষ্টা! চাপের মুখে পড়ে লোকসভার প্রশ্নোত্তর পর্বে ছাড়পত্রের ভাবনা কেন্দ্রের

এর তাতেই পূর্ববর্তী সিদ্ধান্ত থেকে খানিক সরে আসার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। সূত্রের খবর, ইতিমধ্যেই বেশ কিছু বিক্ষুব্ধ বিরোধী নেতার সঙ্গে এই বিষয়ে আলোচনা করেছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। সেখানেই খানিকটা হলেও বরফ গলার ইঙ্গিত মিলেছে বলে খবর। জিরো আওয়ারের প্রশ্নোত্তর পর্ব ফিরিয়ে আনার ব্যাপারে ইতিমধ্যেই সরকার ভাবনা চিন্তা করছে বলে কেকজন বিরোধী নেতাকে জানিয়েছেন রাজনাথ।

তবে অত্যন্ত জরুরী বিষয়ই ওই সেশনগুলিতে উত্থাপন করা যাবে বলে খবর। এদিকে ইতিমধ্যেই বুধবার রাজ্যসভার সচিবালয় থেকে বিবৃতি জারি করে বলা হয়েছে, রাজ্যসভা এবং লোকসভা অধিবেশন একসঙ্গে চলবে না। করোনা বিধি মানতে গিয়ে এবার বাদ যাচ্ছে চিরাচারিত কিছু প্রথা। সূত্রের খবর, আলাদা আলাদা সময়ে মাত্র ৪ ঘণ্টা করে সংসদের উচ্চকক্ষ ও নিম্নকক্ষের অধিবেশন বসানো হবে।

মোদী সরকার ব্যর্থ প্রতিশ্রুতি পূরণে, জিএসটি-বকেয়ার দাবিতে কড়া চিঠি মমতার

English summary
central government may give clearance to question and answer session of zero hour in monsoon session of the lok sabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X