• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যুদ্ধের জন্য প্রস্তুত সেনা, চিনের চোখে চোখ রেখে হুঙ্কার জেনারেল রাওয়াতের

চিনের চোখে চোখ রেখে চরম বার্তা দিলেন সিডিএস বিপিন রাওয়াত। লাদাখে লালফৌজের রক্তচক্ষু আর বরদাস্ত করবে না ভারত। লাল ফৌজকে শিক্ষা দিতে প্রস্তুত ভারতীয় সেনা। একটি জাতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিপিন রাওয়াত জানিয়েছেন, চিনকে আলোচনায় বসার সুযোগ দেওয়া হচ্ছে। যাতে শান্তিপূর্ণ ভাবে সমস্যা মিটে যায়। এর থেকে বেশি সুযোগ ভারত দেবে না।

লালফৌজকে বার্তা

লালফৌজকে বার্তা

লাদাখ সীমান্তে এখনও উস্কানি দিয়ে চলেছে লালফৌজ। লাদাখের ফিঙ্গারপয়েন্টের একাধিক জায়গা থেকে সেনা সরায়নি বেজিং। এই নিয়ে দুই দেশের সেনা বাহিনীর মধ্যে দফায় দফায় বৈঠক চলছে। কিছুতেই প্যাংগং সো এলাকা থেকে নিজেদের গতিবিধি বন্ধ করতে চাইছে না চিন। এখনও প্যাংগং সো লেকে নজরারি চালাচ্ছে তারা।

 শান্তিপূর্ণ সমাধান চায় ভারত

শান্তিপূর্ণ সমাধান চায় ভারত

শান্তি পূর্ণ সমাধান চায় ভারত। সেকারণেই বারবার চিনকে আলোচনায় বসার সুযোগ দেওয়া হচ্ছে। সেনা পর্যায়ে ফের বৈঠকে বসতে চলেছে ভারত চিন। জেনারেল বিপিন রাওয়াত বলেছেন, শান্তিতে লাদাখ সমস্যা মিটে যাক সেকারণেই আলোচনার পথে চলছে ভারত। তার জন্য ভারতকে দুর্বল ভাবার কোনও কারণ নেই।

চরম বার্তা

চরম বার্তা

আলোচনার সুযোগ দেওয়া হচ্ছে বলেই যে ভারত পদক্ষেপ করতে পারে না তা নয়। ভারতীয় সেনা সব রকম পরিস্থিতির জন্য প্রস্তুত। লালফৌজকে চরম জবাব দিতে ভারতীয় সেনা সব প্রস্তুতি সেরে রেখেছে। শুধু মাত্র গ্রিন সিগন্যাল দেওয়ার অপেক্ষা।

ময়দানে ডোভাল

ময়দানে ডোভাল

লাদাখ সংকট মোকাবিলায় এবার নেমেছেন অজিত ডোভাল। চিনের বিদেশ মন্ত্রকের সঙ্গে কথা বলেছেন ডোভাল। তার পরে অবশ্য সুর নরম করেছে লালফৌজ। তারপরেই লাদাখ সীমান্ত থেকে পিছু হঠতে শুরু করে। ভারত থেকে অনেক বেশি শক্তিশালী লাদাখে সেটা আগেই আন্দাজ করতে পেরেছে বেজিং।

English summary
CDS Jenerel Bipin Rawat says Indian force are prepare to take action against China
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X