• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রেফতার হতে পারেন চিদম্বরম! হাইকোর্টে রক্ষাকবচ খসে পড়তেই বাড়িতে সিবিআই

প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরের আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে দিল্লি হাইকোর্ট। তারপরই মঙ্গলবার সন্ধ্যায় সিবিআইয়ের একটি দল পি চিদাম্বরমের বাড়িতে পৌঁছে গিয়েছেন। তবে কি এদিনই তিনি গ্রেফতার হবেন? রাজনৈতিক মহলে উঠে পড়ছে মোক্ষম সেই প্রশ্নটিই। এদিন সিবিআই আধিকারিকরা গিয়ে দেখেন, কংগ্রেসের প্রবীণ নেতা বাড়িতে নেই।

গ্রেফতার হতে পারেন চিদম্বরম! হাইকোর্টে রক্ষাকবচ খসে পড়তেই বাড়িতে সিবিআই

দিল্লি হাইকোর্টে রক্ষাকবচ খসে পড়ায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চেয়েছিলেন চিদম্বরম। কিন্তু সে জন্য তাঁকে বুধবার সকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। এদিকে সিবিআই-ইডি চাইছে তাঁকে জেরা করতে। আইএনএক্স মিডিয়া মামলায় অভিযুক্ত চিদম্বরমকে নিজেদের হেফাজতে নিয়েই তাঁরা জেরা করতে চান তদন্তকারীরা।

এদিন দিল্লি হাইকোর্টে আগাম জামিন আরও তিনদিন বাড়ানোর আবেদন করেছিলেন চিদম্বরম। তাঁর আবেদন দিল্লি হাইকোর্টের বিচারপতি সুনীল গৌর প্রত্যাখ্যান করে দেন। কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) তদন্ত করছে আইএনএক্স মিডিয়া মামলাটি। চিদাম্বরম অর্থমন্ত্রী থাকাকালীন মিডিয়া গ্রুপকে বিদেশি বিনিয়োগ পাইয়ে দিয়েছিলেন বলে অভিযোগ।

English summary
Central Bureau reached former finance minister P Chidambaram's house after the Delhi High Court dismissed his pre-arrest bail requests
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X