• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস-পাইলট দ্বৈরথের মাঝেই গোহলটের পিছনে সিবিআই লেলিয়ে দিল কেন্দ্র!

অশোক গেহলটের সহায়ককে এবার প্রশ্নবাণে বিদ্ধ করল সিবিআই। জানা গিয়েছে রাজস্থানের চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যেই এদিন সেরাজ্যের মুখ্যমন্ত্রীর অফিসে নিযুক্ত বিশেষ অফিসারকে পুলিশ আধিকারিকের আত্মহত্যার ঘটনায় প্রশ্ন করা হয় বেশ কিছুক্ষণ। এর আগে কষ্ণা পুনিয়াকেও এই কাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই।

সিবিআই তদন্তের জেরে চাপে গেহলট সরকার

সিবিআই তদন্তের জেরে চাপে গেহলট সরকার

মনে করা হচ্ছে রাজস্থানের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে কংগ্রেসকে চাপে রাখতেই সিবিআই-এর এই জিজ্ঞাসাবাদ। প্রসঙ্গত, এই মামলায় রাজস্থান সরকার নিজেরাই সিবিআই-কে নিযুক্ত করেছিল। এদিকে মৃত পুলিশ আধিকারিকের দাবি কংগ্রেস বিধায়ক কৃষ্ণা পুনিয়া ও পুলিশের উঁচু পদে থাকা আধিকারিকদের চাপেই আত্মহত্যা করতে বাধ্য হয়েছিলেন বিষ্ণু।

কংগ্রেস সরকারকে পাল্টা তোপ দাগে বিজেপি

কংগ্রেস সরকারকে পাল্টা তোপ দাগে বিজেপি

এদিকে সচিন পাইলটকে হারাতে বসেছে কংগ্রেস। এমনই মত বিশেষজ্ঞদের। এই আবহে ফের একবার পাইলটের সঙ্গে বিজেপি-র বিধায়ক কেনাবেচার অভিযোগ তুলে সরব হয়ে কংগ্রেস। অভিযোগের আঙুল উঠেছে কেন্দ্রীয়মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতর বিরুদ্ধে। সরকার ফেলার চক্রান্ত করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বিধায়ক সঞ্জয় জৈনকে। এই পরিস্থিতি এবার রাজস্থানে অশোক গেহলটের কংগ্রেস সরকারকে পাল্টা তোপ দাগে বিজেপি।

গেহলটকে সিবিআই নিয়ে ভয় দেখানো

গেহলটকে সিবিআই নিয়ে ভয় দেখানো

বিজেপি মুখপত্র সম্বিত পাত্র এক সাংবাদিক বৈঠকে কংগ্রেস সরকারের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি জানালেন। তাঁর অভিযোগ কংগ্রেস রাজস্থানের নেতা মন্ত্রীদের ফোন ট্যাপ করেছে। এই ফোন ট্যাপ করার নির্দেশ কংগ্রেসের শীর্ষ স্তরীয় নেতৃত্ব থেকে এসেছে বলে অভিযোগ এনে সম্বিত পাত্র এবার এসওজি-র পাল্টা সিবিআই-এর হুমকি দিয়ে রাখেন।

কংগ্রেসের তরফে ষড়যন্ত্রের অভিযোগ

কংগ্রেসের তরফে ষড়যন্ত্রের অভিযোগ

এর আগে রণদীপ সিং সূরযেওয়ালা অভিযোগ আনেন যে বিজেপির তরফে অশোক গেহলটের সরকারকে ফেলে দেওয়ার ষড়যন্ত্র করা হয়েছে। আর এতে যুক্ত ছিলেন বেজিপির কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। এদিকে কংগ্রেসের এক বিধায়ক ভানওয়ারলাল শর্মা ও বিশ্বেন্দ্র সিংকে বরখাস্ত করা হয়েছে বলে জানান সূরজেওয়ালা। প্রসঙ্গত, এই বিধায়করা সচিনের ঘটনিষ্ঠ। এরপর আজ গ্রেফতার করা হয় সঞ্জয় জৈন নামক এক বিধায়ককে। যদিও কংগ্রেসের দায়ের করা এফআইআর-এ কোনও ব্যক্তির নাম ছিল না। এতেই প্রশ্ন উঠেছে।

নাম জড়িয়েছে কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্ররও

নাম জড়িয়েছে কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্ররও

এদিকে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়েরের পর কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত বলেন, অডিও ক্লিপের কণ্ঠ তাঁর নয়। সবরকম তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত। ওই অডিও ক্লিপকে ভুয়ো বলে দাবি করেছেন রাজস্থানের বিজেপি সভাপতি সতীশ পুনিয়া। বলেন, মুখ্যমন্ত্রীর বাসস্থান ভুয়ো অডিওর কেন্দ্র হয়ে উঠছে। এমনকী কেন্দ্রীয় মন্ত্রীকেও এর মধ্যে টেনে আনা হয়েছে।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

English summary
Cbi questioned aide to Rajasthan CM Ashok Gehlot in connection with Police officer suicide
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X