• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাঁচিল টপকে সিবিআই আধিকারিকেরা তুলে নিয়ে গেলেন চিদাম্বরমকে, দেখুন ভিডিও

সারাদিন চূড়ান্ত নাটক চলার পরে এদিন রাতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে আইএনএক্স মিডিয়া মামলায় গ্রেপ্তার করে সিবিআই। এদিন তাঁকে গ্রেপ্তারের সময় একপ্রস্থ নাটক দেখা যায়। সিবিআইয়ের আধিকারিকেরা রীতিমতো পাঁচিল টপকে তাঁর দিল্লির ভবনে ঢুকে তাঁকে গ্রেফতার করেন।

পাঁচিল টপকে সিবিআই আধিকারিকেরা তুলে নিয়ে গেলেন চিদাম্বরমকে, দেখুন ভিডিও

আইএনএক্স মিডিয়া মামলায় সিবিআই তদন্তে নেমে চিদাম্বরমের নাম পায়। এই মামলায় তিনি অন্যতম অভিযুক্ত। কেন্দ্রে কংগ্রেস সরকারের আমলে অর্থমন্ত্রী থাকাকালীন বেআইনি কাজে মদত দিয়েছিলেন চিদাম্বরম। আর সেজন্যই চিদাম্বরমকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই।

কারণ মিডিয়ায় বিদেশি বিনিয়োগের ছাড়পত্র চিদাম্বরম অর্থমন্ত্রী থাকাকালীন দেওয়া হয়েছিল। মঙ্গলবার দিল্লির উচ্চ আদালত থেকে জামিন খারিজ করার পরে তিনি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন। যদিও সুপ্রিম কোর্ট চিদাম্বরমকে ধাক্কা দিয়ে এই মামলা এদিন শোনেনি। যার ফলে সিবিআই সুযোগ এসে গিয়েছিল তাঁকে গ্রেফতারের। এবং শেষ অবধি সন্ধ্যারাতে নয়াদিল্লিতে চিদাম্বরমের বাসভবনে পৌঁছে যায়।

তার আগে এদিন সকালবেলা চিদাম্বরমের বাসভবনে গেলেও তাঁকে সেখানে পাওয়া যায়নি। যার ফলে সিবিআইকে লুক আউট নোটিশ জারি করতে হয়েছিল। চিদাম্বরমকে গ্রেফতারির পর তাঁর বাসভবন থেকে সিবিআই হেড কোয়ার্টারে নিয়ে যাওয়া হয়েছে। এরপর বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হবে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।

English summary
CBI official jumps the gate of P Chidambaram's residence to get inside, see video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X