• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদার থেকে টাকা নেওয়ার অভিযোগ, চিদম্বরমের স্ত্রী নলিনীকে সিবিআই জেরা

  • By Ananya Pratim
  • |

নলু
চেন্নাই, ২১ সেপ্টেম্বর: প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমের স্ত্রী নলিনী চিদম্বরমকে সারদা-কাণ্ডে জেরা করল সিবিআই। তিনি সুদীপ্ত সেনের কাছ থেকে টাকা নিয়েছিলেন, এই অভিযোগ ওঠার পরই নড়েচড়ে বসেন গোয়েন্দারা। চেন্নাইয়ের বাড়িতে এক ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়।

সুদীপ্ত সেন জেরায় সিবিআইকে জানান, নলিনী চিদম্বরমকে তিনি এক কোটি টাকা দিয়েছিলেন। কেন, সেটা সিবিআই সংবাদমাধ্যমের কাছে জানাতে চায়নি। তবে ওয়াকিবহাল মহলের ধারণা, স্বামী ইউপিএ সরকারের অর্থমন্ত্রী থাকায় তাঁকে দিয়ে সারদা গোষ্ঠীকে অতিরিক্ত সুবিধে পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন নলিনী।

যদিও সিবিআইকে নলিনী জানিয়েছেন, তিনি কোনও বেআইনি কাজ করেননি। তিনি নিজে একজন আইনজীবী। তাই সারদা গোষ্ঠীকে আইনি পরামর্শ দিয়ে তার বিনিময়ে পারিশ্রমিক নিয়েছেন মাত্র। পাশাপাশি, সারদা-কাণ্ডে নাম জড়িয়েছে প্রাক্তন মন্ত্রী মাতঙ্গ সিং এবং তাঁর প্রাক্তন স্ত্রী মনোরঞ্জনা সিংয়ের। এই দু'জনকে এ ক্ষেত্রে যথাযথ আইনি পরামর্শও তিনি দিয়েছেন বলে স্বীকার করেছেন নলিনী চিদম্বরম।

প্রসঙ্গত, নলিনীর বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় এ বার তৃণমূল কংগ্রেস পাল্টা চাপ বাড়াতে পারবে বলে মনে করা হচ্ছে। কারণ, এতদিন কংগ্রেস এই ইস্যুতে তৃণমূলের বিরুদ্ধে লাগাতার তোপ দাগছিল।

English summary
CBI interrogates Chidambaram's wife Nalini in Saradha Case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X