• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিবিআই ফাঁড়া লালুর ঘরে, এবার কেন্দ্রীয় এজেন্সির নজরে উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবও

Google Oneindia Bengali News

ফের যাদব কুলে সংকট। নীতীশ কুমার বিজেপির হাত ছাড়তেই যাদব পরিবারে সিবিআই মেঘ ঘনাতে শুরু করেছে। কয়েকদিন আগে আরজেডির একাধিক েনতার বাড়িতে হানা গিয়েছে সিবিআই। এবার ২০১৮ সালে এক সিবিআই অফিসারের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে যাদব পরিবরের বিরুদ্ধে মামলা করার অনুমতি পেল সিবিআউ। দিল্লি হাইকোর্টে তার অনুমতি পেয়েছে সিবিআই।

সিবিআই ফাঁড়া লালুর ঘরে, এবার কেন্দ্রীয় এজেন্সির নজরে উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবও

২০১৮ সালে আইআরসিটিসি হোটেল দুর্নীতি মামলার তদন্তে দিল্লি হাইকোর্টে স্থগিতাদেশ দিয়েছিল। সেই মামলা স্থগিতাদেশ প্রত্যাহার করে নিয়েছে তারা। এই মামলায় তেজস্বী যাদব, রাবড়ি দেবী সহ আরজেডির ১১ জন নেতার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। এছাড়া লালু প্রসাদ যাদব তো রয়েইছেন। ২০১৮ সালে লালু প্রসাদ যাদব সহ আরজেডি েনতাদের নাম দিয়ে সিবিআইয়ের স্পেশাল কোর্টে চার্জশিট জমা দিয়েছিল সিবিআই।

২০১৯ সালে এই মামলায় এক অভিযুক্ত সেই চার্জশিটকে চ্যালেঞ্জ জানিয়ে দিল্লি হাইকোর্টে মামলা দায়ের করে। পরে আরও ২ অভিযুক্ত মামলা দায়ের করে। তারপরেই সিবিআইয়ের তদন্তে স্থগিতাদেশ দেয় দিল্লি হাইকোর্ট। শেষে দিল্লি হাইকোর্ট সেই মামলার স্থগিতাদেশ প্রত্যাহার করে নিয়েছে। তারপরেই মনে করা হচ্ছে সিবিআই ফের তৎপর হয়ে উঠেছে। এবার আরও বেশি করে তৎপরতা শুরু করবে তারা।

দিলীপ-শুভেন্দুর ছবিতে মালা দিয়ে তর্পণ, প্রকাশ্যে মদন মিত্রের সমালোচনা বিধানসভার স্পিকারেরদিলীপ-শুভেন্দুর ছবিতে মালা দিয়ে তর্পণ, প্রকাশ্যে মদন মিত্রের সমালোচনা বিধানসভার স্পিকারের

English summary
CBI gets permission from Delhi HC to interogate Lalu Prasad Yadav, Tejashwi Yadav in 2018 Case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X