• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাস মামলায় সিবিআইয়ের চার্জশিটে যোগী সরকারের বড় ধাক্কা! ৪ অভিযুক্তকে নিয়ে কোন পদক্ষেপ

হাথরাসের ঘটনায় তরুণীর গণধর্ষণই হয়নি বলে দাবি করেছিল যোগী আদিত্যনাথের পুলিশ। উত্তরপ্রদেশের মর্মান্তিক সেই ঘটনা ঘিরে গোটা দেশ থেকে ক্ষোভ উগড়ে গিয়েছিল উত্তরপ্রদেশের বিজেপি সরকারের বিরুদ্ধে।, এরপর ঘটনার তদন্তে নেমে সিবিআই ৪ অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট গঠন করল।

 হাথরাস মামলায় সিবিআইয়ের চার্জশিটে যোগী সরকারের বড় ধাক্কা! ৪ অভিযুক্তকে নিয়ে কোন পদক্ষেপ

হাথরাসের ঘটনায় এক ১৯ বছরর তরুণীর গণধর্ষণ ও খুনের অভিযোগ ওঠে। তরুণীর দেহ সৎকারএ রাতারাতি পরিবারের অনুপস্থিতিতে গ্রামের ভিতরের একটি জায়গায় করতে দেখা যায় । সেখানে শুধু উপস্থিত ছিলেন যোগী সরকারের পুলিশ কর্মীরা। এরপরই দেশ জুড়ে শোরগোল শুরু হয়। যোগীর পুলিশ দাবি করে যে হাথরাসে কোনও গণধর্ষণই হয়নি। এরপর সিবিআই তদন্তে নেমে এদিন সাফ জানায় যে , সেখানে গণধর্ষণ হয়েছে ও তরুণীকে খুন করা হয় । আর সিবিআই এই মর্মে ৪ অভিযুক্তের বিরুদ্ধেই চার্জশিট তৈরি করেছে।

কলকাতাঃ বাংলায় সুষ্ঠ ভোট করতে গেলে কেন্দ্রীয় শাসন প্রয়োজন, মন্তব্য মুকুলের

এসসি এসটি স্পেশ্যাল আদালতে সিবিআই এই চার্জশিট ফাইল করেছে। গত ১৪ ডিসেম্বরের ঘটনায় অভিযুক্ত ছিল লবকুশ, রবিস, রামু, সন্দীপ। এই চারজনের বিরুদ্ধেই চার্জশিট গঠিত হয়।ফরেন্সিক সহ একাধিক ল্যাবে গিয়ে সিবিআই তদন্ত চালিয়েছে বলে খবর। এমনকি যেখানে ওই তরুণীর চিকিৎসা হয় সেখানেও যান সিবিআইয়ের তদন্তকারী অফিসাররা। এরপরই আসে এই চার্জশিট।

English summary
CBI Files Chargesheet Against All 4 Accused in Hathras Case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X