India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লক্ষ-লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ, সিবিআইয়ের হাতে গ্রেফতার জয়েন্ট ড্রাগ কন্ট্রোলার

Google Oneindia Bengali News

ঘুষ নেওয়ার অভিযোগ উঠল জয়েন্ট ড্রাগ কন্ট্রোলার বিরুদ্ধে। সেই অভিযোগে সিবিআই তাঁকে গ্রেফতার করে। তদন্তকারীরা জানিয়েছেন দিল্লির এক বেসরকারি কোম্পানির কাছ থেকে ৪ লক্ষ টাকা ঘুষ নিয়েছিলেন তিনি। ইনিসুলিন ইনজেকশনের অনুমোদন পাইয়ে দেওয়ার জন্য ৪ লক্ষ টাকা ঘুষ দিয়েছিল সেই সংস্থা।

লক্ষ-লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ, সিবিআইয়ের হাতে গ্রেফতার জয়েন্ট ড্রাগ কন্ট্রোলার

যদিও সেই ওষুধ কোম্পানি অভিযোগ খারিজ করে দিয়েছে। ঘুষ দেওয়ার অভিযোগে কোম্পানির অ্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট সহ তিন জনকে গ্রেফতার করেছে সিবিআই। ড্রাগ কন্ট্রোলারের িদল্লির হেডকোয়ার্টের কর্তব্যরত ছিলেন তিিন। ই ইশ্বরা রেড্ডি নামে ওই জয়েন্ট ড্রাগ ডিরেক্টরকে গ্রেফতার করে সিবিআই আধিকারীকরা। দীনেশ দুয়া নামে এক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও গ্রেফতার করা হয়েছে কোম্পানির অ্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্টকে। এল প্রবীন কুমার তাঁর নাম। ন্যাশনাল রেগুলেটরি অ্যাফেয়ার্স অব বাইকন বায়োলজি কোম্পানির ভাইস প্রেসিডেন্ট তিনি। গ্রেফতার করা হয়েছে গুলজিৎ চৌধুরীকে। অ্যাসিস্ট্যান্ট ড্রাগ ইন্সপেক্টর অনিমেশ কুমারকে গ্রেফতার করা হয়েছে এই একই অভিযোগে। ওষুধের অনুমোদন দেওয়ার জন্য মোটের উপর একাধিক কোম্পানির থেকে ৯ লক্ষ টাকা ঘুষ নিয়েছিলেন জয়েন্ট ড্রাগ কন্ট্রোলার।

অভিযুক্তকে হাতে নাতে ধরার জন্য ফাঁদ পেতেছিলেন সিবিআই অফিসাররা। শেষ পর্যন্ত এক ওষুধ কোম্পানির কাছ থেকে ৪ লক্ষ টাকা ঘুষ নিতে গিয়ে হাতেনাথে ধরা পড়েন তিনি। দিল্লির ১১টি জায়গায় এই মামলায় তল্লাশি চালিয়ে গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছেন তদন্তকারীরা।

' বিশ্বাসঘাতক নই, বালা সাহেবের আদর্শ ভুলিনি', কাকে বার্তা দিলেন শিন্ডে' বিশ্বাসঘাতক নই, বালা সাহেবের আদর্শ ভুলিনি', কাকে বার্তা দিলেন শিন্ডে

English summary
Joint Drug controller arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X