India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রবল যোগী ঝড়ে FIR দায়ের সপা'র এই বিধায়কের বিরুদ্ধে! কারণ চমকে দেওয়ার মতো

Google Oneindia Bengali News

উত্তরপ্রদেশ জুড়ে বিজেপির জয়জয়কার! ব্যাপক ভোটে জয় পেয়েছে বিজেপি। আর এরপর থেকেই হোলির উৎসবে মেতে উঠেছে সে রাজ্যের মানুষ। চাহিদা বেড়ে গিয়েছে গেরুয়া আবিরের। মহাজোট করেও কার্যত বড় ধাক্কা খেয়েছে সমাজবাদী জোট। এবার সমস্ত বিজেপি বিরোধী জোটকে একছাতার তলায় এনে পরিবর্তনের ডাক দেন অখিলেশ।

প্রবল যোগী ঝড়ে FIR দায়ের সপার এই বিধায়কের বিরুদ্ধে! কারণ চমকে দেওয়ার মতো

কিন্তু কিছুটা এগিয়ে থমকে গিয়েছে সেই মহাজোটের রথ। যা নিয়ে প্রবল চাপে সমাজবাদী নেতৃত্ব। আর এর মধ্যেই নয়া বিতর্কে জড়ালেন সমাজবাদী পার্টির বিধায়ক ইরফান সোলাংকি!

প্রবল বিজেপি ঝড়ের মধ্যেও এবার জয় পেয়েছেন সমাজবাদীর এই নেতা। আর এরপরেই নির্বাচন কমিশনের বুড়ো আঙুল দেখিয়ে বিজয় র‍্যালি বের করেন ইরফান। বিধায়ক বিশাল র‍্যালি নিয়ে পৌঁছে যান চমান গঞ্জ বলে একটি এলাকাতে। যেটি কিনা কানপুরের একেবারে ঘিঞ্জি একটি বসতি এলাকা।

ইরফানের সঙ্গে অন্তত ২৪টি গাড়ির কনভয় ছিল। শুধু তাই নয়, তাঁর অনুগামীরাও হাঁটতে শুরু করে দিয়েছিল। ফলে হঠাত করেই পুরো এলাকা অবরুদ্ধ হয়ে পড়ে।

করোনা বিধিকে বুড়ো আঙুল দেখিয়েই একে অপরের গায়ে উঠে পড়তে শুরু করে। কর্তব্যরত পুলিশ দ্রুত এলাকা খালি করে দেওয়ার কথা বলে। কিন্তু কে কার কথা শোনে!! এরপরেই পুরো ঘটনা কর্তব্যরত পুলিশ আধিকারিকরা উচ্চপদস্থ স্তরে জানান। ইরফান তাঁর সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে ভোটারদের ধন্যবাদ জানানোর পাশাপাশি সপা বিধায়ক লিখছেন, আরও একবার আপনাদের আশির্বাদের কারণেই আজ এখানে।

তবে কমিশনের নিয়মকে বুড়ো আঙুল দেখানোর জন্যে শুধু সপা বিধায়কের নামেই মামলা হয়েছে তা নয়, আরও ৫০০ জনের বিরুদ্ধেও এফআইআরে উল্লেখ করা হয়েছে। যারা বিধায়কের অনুগামী বলেই জানা যাচ্ছে। পুলিশ জানিয়েছেন, তাঁদেরকেই এখন চিহ্নিতকরণের কাজ চলছে।

আর তা করা হচ্ছে ইরফানের পোস্ট করা ভিডিও থেকেই। আরও ভিডিও সংগ্রহ করা হচ্ছে। আর সেগুলি খতিয়ে দেখে সপা বিধায়কের বিরুদ্ধে বড় ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উত্তরপ্রদেশ পুলিশের।

English summary
Case against Samajwadi Party MLA Irfan Solanki after UP win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X