• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিনটি রাজধানী নিয়ে উত্তাল অন্ধ্র প্রদেশ, গ্রেফতার টিডিপি সাংসদ

শুধু অমরাবতী নয়, রাজধানী হবে তিনটি। জগন্মোহন সরকারের এই সিদ্ধান্তের প্রতিবাদে উত্তাল গোটা রাজ্য। অমরাবতীর বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাচ্ছেন টিডিপি কর্মী-সমর্থকরা। গ্রেফতার করা হয়েছে টিডিপি সাংসদ জয়দেব গল্লাকে। বিক্ষোভ দেখানোর সময় পুলিসের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন সাংসদ। তাঁর পরেই তাঁকে গ্রেফতার করে পুলিস।

তিনটি রাজধানী

তিনটি রাজধানী

অন্ধ্র প্রদেশে তিনটি রাজধানী করতে মরিয়া জগন্মোহন সরকার। অমরাবতী, বিশাখাপত্তনম এবং কুর্নুল। এই তিনটি রাজধানীর মধ্য বিশাখাপত্তনমে সচিবালয় করতে চান জগন। এতেই বোঝা যাচ্ছে অমরাবতীকে গুরুত্ব দিতে নারাজ তিিন। এই তিনটি বিধানসভা করার প্রস্তাব ইতিমধ্যেই পাস হয়ে গিয়েছে মন্ত্রিসভায়।

গ্রেফতার টিডিপি সাংসদ

গ্রেফতার টিডিপি সাংসদ

গ্রেফতার করা হয়েছে টিডিপি সাংসদ জয়দেব ভল্লাকে। জগন্মোহন সরকারের রাজধানী সিদ্ধান্তের প্রতিবাদে সমর্থকদের সঙ্গে রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছিলেন তিনি। পুলিস বাধা দিলে পুলিসের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন টিডিপি সাংসদ। তারপরেই জামিন অযোগ্য ধারায় তাঁকে গ্রেফতার করা হয়। মধ্যরাতেই ম্যাজিট্রেটের কাছে পেশ করে পুলিস। ৩১ জানুয়ারি পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেন ম্যাজিস্ট্রেট।

গৃহবন্দি চন্দ্রবাবু নাইডু

গৃহবন্দি চন্দ্রবাবু নাইডু

তিনটি রাজধানীর সিদ্ধান্ত চূড়ান্ত করতে তিনদিনের বাড়তি বিধানসভা অধিবেশন ডেকেছেন চন্দ্রবাবু নাইডু। বিধানসভা সংলগ্ন এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। চন্দ্রবাবু নাইডু সহ একাধিক িটডিপি নেতাকে গৃহবন্দি করে রাখা হয়েছে।

কাশ্মীরে প্রবল তুষারপাতের জেরে বিয়ের মণ্ডপে পৌঁছতে পারলেন না জওয়ান! সেনার তরফে এল কোন টুইট

English summary
Capital chaos in Andhra Pradesh, TDP MP arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X