• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজ্ঞা সিং ঠাকুরকে আটকানো সম্ভব নয়, জানাল আদালত

ভোপাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুরকে ভোটে দাঁড়ানোয় বাধা দেওয়া সম্ভব নয় বলেই জানিয়ে দিল মুম্বইয়ের এনআইএ আদালত। ভোটে কে প্রার্থী হবেন বা কে হবেন না, তা দেখার এক্তিয়ার আদালতের নেই বলে জানিয়েছেন বিচারক। তাই সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন কিনা, সেই সিদ্ধান্ত নির্বাচন কমিশন নেবে বলেই জানিয়েছে মুম্বইয়ের এনআইএ আদালত।

প্রজ্ঞা সিং ঠাকুরকে আটকানো সম্ভব নয়, জানাল আদালত

এই রায়কে নৈতিক জয় বলে আখ্যা দিয়ে ভোপাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুর বলেছেন, কংগ্রেস যত চক্রান্তই করুক, তিনি ভোটে জিতছেনই। প্রজ্ঞা সিংয়ের দাবি, তিনি সত্যের পথে রয়েছেন। তাই মানুষ তাঁর পাশে দাঁড়াবেন বলেই মনে করেন এই সাধ্বী।

উল্লেখ্য, ২০০৮ সালে মহারাষ্ট্রের মালেগাঁওতে দুটি বিস্ফোরণে সাত জন প্রাণ হারিয়েছিলেন। ঘটনার তদন্তে মূল অভিযুক্ত হিসেবে, তৎকালীন এবিভিপি নেত্রী সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুরের নাম উঠে আসে। বিজেপি ভোপাল লোকসভা কেন্দ্রে প্রজ্ঞা সিংকে প্রার্থী ঘোষণা করলে মালেগাঁও বিস্ফোরণে এক নিহতের বাবা তাঁর মনোনয়ন বাতিলের আবেদন নিয়ে মুম্বইয়ের এনআইএ আদালতের দ্বারস্থ হন। একই সঙ্গে অসুস্থতার কারণ দেখিয়ে মামলার শুনানিতে হাজির না হয়ে প্রজ্ঞা সিং ঠাকুর আদালতের সঙ্গে প্রতারণা করেছেন বলেও অভিযোগ করেন আবেদনকারী। যদিও মামলাকারীর সব আবেদনই খারিজ করে দেয় আদালত।

English summary
Can't stop BJP's Pragya Singh Thakur from fighting election, said NIA court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X