• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংকটেও দিশা দেখাচ্ছে ভারত, কোভিড-১৯ আক্রান্তদের পরিবারকে সহায়তার উদ্যোগ

লকডাউন, করোনা ভাইরাস সংক্রমণের আতঙ্ক এসবের মাঝে তাঁদের কথা প্রায় ভুলেই গিয়েছেন সকলে। গোটা দেশে যেন ব্রাত্য হয়ে যাচ্ছেন করোনা আক্রান্তদের পরিবার। আর যাঁদের ঘরে কোভিড-১৯-এ মৃত্যু হয়েছে তাঁদের তো এক ঘরে করে রাখা হচ্ছে পাড়ায়। একদিকে যখন একসাথে লড়াইয়ের েঢউ উঠেছে দেশে আরেক দিকে এই মানসিক সংকীর্ণতাও ভর করে রয়েছে। এই পরিস্থিতিতে করোনা ভাইরাস আক্রান্তদের পরিবারের পাশে দাঁড়াতে ক্যাম্পেন শুরু করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

করোনা আক্রান্তদের পরিবারের

করোনা আক্রান্তদের পরিবারের

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন যে পরিবারের সদস্যরা তাঁরা প্রায় সমাজে এক ঘরে হয়ে যাচ্ছেন। একদিকে পরিবারের লোকের চিকিৎসার খরচ তার উপরে মুদির দোকান থেকে সবজির দোকান মহল্লায় সকলেই তাঁদের দূর দূর করছেন। এমনকী অনেক পরিবারকে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি পর্যন্ত দেওয়া হচ্ছে। একদিকে করোনা থাবা অন্যদিকে সামাজিক আক্রোশ দুয়ের মাঝে অস্তিত্বহীনতায় ভুগতে শুরু করেছে পরিবারগুলি।

সাহায্যের উদ্যোগ

সাহায্যের উদ্যোগ

করোনা আক্রান্তদের পরিবারের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। তাঁরা তাঁদের সাহায্যের জন্য অর্থসংগ্রহ শুরু করেছে। এতে কিছুটা হলেও খাদ্য থেকে চিকিৎসা সবকিছুর সুরাহা হবে। স্বেচ্ছাসেবী সংস্থার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমাজের অনেক মুক্তমনাই। অনেকেই এগিয়ে আসছেন সাহায্যে। আরও এক অন্ধকার দূর করতে সংস্থাটির এই উদ্যোগ পথ দেখাবে অন্য দেশগুলিকেও।

করোনার জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাংবাদিকদের আর্থিক সহায়তা
করোনা আক্রান্ত ৭০০

করোনা আক্রান্ত ৭০০

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে। এর অন্যতম কারণ তথ্য গোপন করা। অনেকেই বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে থাকতে হবে এই আশঙ্কায় তথ্য গোপন করে গিয়েছে। যার পরিণাম ভোগ করতে হচ্ছে অসংখ্যা মানুষকে। গোটা দেশ থমকে গিয়েছে। করোনা আক্রান্তদের পরিবারও যার জন্য সংকটের মুখে পড়ছে। হয়রানি যাতে না হয় সেকারণে করোনা আক্রান্তদের পরিচয় গোপন রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

English summary
Campaign to support corona efected families start in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X